দেশজুড়ে

নতুন প্রজন্মের জন্য গড়তে হবে স্মার্ট বাংলাদেশ

  প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২৩ , ৩:১৭:২১ প্রিন্ট সংস্করণ

নতুন প্রজন্মের জন্য গড়তে হবে স্মার্ট বাংলাদেশ

আমরা এমন একটি সুন্দর আগামীর পরিবেশ সৃষ্টি করি যেখানে আগামী প্রজন্ম সুশিক্ষায় শিক্ষিত হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ কে বিশ্বের দরবারে তুলে ধরতে পারে।

এই সরকারের আমলেই পার্বত্য অঞ্চলে শিক্ষা,স্বাস্থ্য,যোগাযোগ ব্যবস্থা সহ সকল সেক্টরে অভুতপূর্ব উন্নয়ন সাধিত হয়ছে।আগামীতেই এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলে ঐক্যবদ্ধ ভাবে আওয়ামীলীগ এর পাশে থেকে কাজ করতে হবে।

বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর(এলজিইডি) বান্দরবান পার্বত্য জেলার আশোজনে, এলজিইডি এর বাস্তবায়নে প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষা অফিস ভবন ৪র্থ তলা ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এসময় মন্ত্রী বলেন বান্দরবান পর্যটন সমৃদ্ধ একটি জেলা তাই এই জেলার প্রত্যেকটি সরকারি স্থাপনা এর নকশা,ডিজাইনে বৈচিত্র্য ফুটিয়ে তুলতে হবে, পর্যটকদের আকৃষ্ট করে সেই ভাবে অবকাঠামোর বাহ্যিক নকশা করার জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সহ সকল সরকারি প্রকৌশলী দপ্তরের প্রতি আহ্বান জানান।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট অরূপ রতন সিংহ, বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক, লক্ষী পদ দাশ, পৌরসভার মেয়র মোঃ শামসুল ইসলাম,জেলা পরিষদের নির্বাহী প্রকৌশলী মোঃ জিয়াউর রহমান,পার্বত্য উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন ইয়াছির আরাফাত।

এছাড়াও উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতৃবৃন্দ,স্থানীয় জনপ্রতিনিধি এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

Powered by