দেশজুড়ে

নবীনগরে আওয়ামীলীগ নেতার মানবিক সহায়তা প্রদান

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৪:৫৯:০৫ প্রিন্ট সংস্করণ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গতকাল রছুল্লাবাদ ইউনিয়নে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন অসহায় মানুষদের মাঝে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য   ইউনিয়নের আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন শিপন।

ইউনিয়নের পাঁচটি গ্রামের ৪৫০টি পরিবারের মধ্যে নগদ টাকা এবং খাদ্যসামগ্রী বিতরণ করেন। উক্ত নগদ টাকা এবং খাদ্য সামগ্রী বিতরণের সময় তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে তিনি সব সময় সাধারণ জনগণের সাথে ছিলেন এবং ভবিষ্যতেও থাকবেন।

এই বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ডাক্তার মোঃ শফিকুর রহমান, রছুল্লাবাদ ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাজু, রছুল্লাবাদ ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোহাম্মদ আবু কাওসার আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে মোঃ নূরুল হক, মোঃ সাঈফ আহমেদ মিঠু, মোঃ  কবির হোসেন, মোঃ শাহ জামাল মিয়া, মোঃ বাছির মিয়া, মোহাম্মদ আজাদ রহমান, মোঃ তৌফিকুর রহমান, মোঃ সুমন আহমেদ, মোঃ আবুল হাসান জাহিদ, আরিফুল ইসলাম, নুরুল ইসলাম,ইউপি সদস্য আবুল কালাম,সাদেক মিয়া,সিপন খান  সহ প্রিন্ট ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও খবর

Sponsered content

Powered by