ঢাকা

নরসিংদীর পলাশে অতিরিক্ত বৃষ্টিপাতে ক্ষতিগ্রস্থ সড়কটি মেরামত

  প্রতিনিধি ৩ অক্টোবর ২০২০ , ৪:৪২:০৯ প্রিন্ট সংস্করণ

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর পলাশে অতিরিক্ত বৃষ্টিপাতে উপজেলার জিনারদী ইউনিয়নের সানেরবাড়ি স্কুল থেকে শরিফ খান মাজার রোডের সড়কটির পুকুর পাড়ের এক অংশে ভেঙ্গে যাওয়ায় পুনরায় মেরামত কাজ শুরু হয়েছে। গত আট মাস আগে এলজিইডির গ্রামীণ উন্নয়নের জিডিবি চার প্রকল্পের মাধ্যমে সড়কটি নির্মাণ কাজ করে মেসার্স কামাল এন্ড ব্রাদার্স নামে এক ঠিকাদারী প্রতিষ্ঠান।

কিন্তু মুষলধারে বৃষ্টিপাতের কারণে সড়কটির এক আংশে ভেঙ্গে যাওয়ায় গত বৃহস্পতিবার  নিজ খরচে সড়কটি পূর্ণ মেরামতের কাজ শুরু করে ওই ঠিকাদার প্রতিষ্ঠান। ভেঙ্গে যাওয়া স্থানে পূর্ণ মেরামত করে দেওয়ায় অনেকটা খুশি এলাকাবাসী। মেমার্স কামাল এন্ড ব্রাদার্সের প্রো: কামাল হোসেন জানান, অতিরিক্ত বৃষ্টিপাতের কারণে রাস্তাটির পুকুরের পাড় এক অংশে ভেঙ্গে যায়। তাই নিয়ম অনুয়ায়ী নিজ খরচে পুনরায় রাস্তাটি মেরামত করে দেওয়া হয়েছে।

পলাশ উপজেলা সহকারী প্রকৌশলী তহুরুল  ইসলাম জানান, সড়কটির এক অংশে ভেঙ্গে যাওয়ায় চলাচলে অনেকটা অনুপযোগী হয়ে পড়েছিল। নির্মাণের পর কাজের কোনো ত্রুটি থাকলে তা পুনরায় ঠিকাদার প্রতিষ্ঠান দিয়ে করিয়ে নেওয়া হয়। এ ব্যাপারে ঠিকাদারের পক্ষ থেকে জামানতও জমা রাখা হয়।

আরও খবর

Sponsered content

Powered by