দেশজুড়ে

নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল স্কুলছাত্রীর লাশ

  প্রতিনিধি ৪ মার্চ ২০২৪ , ৯:০২:৪৫ প্রিন্ট সংস্করণ

নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল স্কুলছাত্রীর লাশ

নিখোঁজের দুই দিন পর মানিকগঞ্জ সুরেন্দ্র কুমার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী সামিয়া ইসলামের (১৫) লাশ পাওয়া গেল কালীগঙ্গা নদীতে।

সোমবার বেলা ১১টার দিকে পুলিশ সদর উপজেলার কুশেরচর এলাকায় কালীগঙ্গা নদী থেকে লাশ উদ্ধার করে।

ওই শিক্ষার্থীর বাবা সাইফুল ইসলাম মানিকগঞ্জ পল্লী বিদ্যুতের লাইনম্যানের চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার পরচঙ্গা গ্রামে। তিনি পরিবার নিয়ে মানিকগঞ্জ শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার দুপুরে শহরের গঙ্গাধরপট্টি এলাকায় ভাড়া বাসা থেকে কোচিং করার জন্য বের হয় সামিয়া। বিকালে তার মা কোচিং সেন্টারে মেয়েকে আনতে গিয়ে জানতে পারেন সামিয়া কোচিংয়ে আসেনি। এর পর বিভিন্ন স্থানে তাকে খোঁজ করেও পাওয়া যায়নি। সন্ধ্যার দিকে স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে জানতে পারেন পৌরসভার ৯ ওয়ার্ডের চরবেউথা এলাকায় সামিয়ার স্কুলব্যাগ পাওয়া গেছে। পরে পরিবারের লোকজন ওই স্কুলব্যাগ নিয়ে আসেন। এর পর সদর থানায় নিখোঁজের বিষয়টি জিডি করেন তার বাবা সাইফুল ইসলাম।

মানিকগঞ্জ সদর থানার ওসি হাবিল হোসেন জানান, সোমবার সকালে পৌরসভার কুশেরচর এলাকায় সামিয়ার লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন। পরে পুলিশ বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠান।

আরও খবর

Sponsered content

Powered by