দেশজুড়ে

নেতাকর্মী ও স্থানীয় জনগণের খোঁজ খবর নিলেন ঈশ্বরগঞ্জের সাবেক এমপি আবদুছ ছাত্তার

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২২ , ৯:২০:৪৯ প্রিন্ট সংস্করণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও ঈশ্বরগঞ্জ থেকে একাদিক বার নির্বাচিত আওয়ামীলীগের সাবেক এমপি আলহাজ্ব মোঃ আবদুছ ছাত্তার এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ লোকজনের খোজ খবর নিতে দেখা যায়। গতকাল সাবেক এমপি আলহাজ্ব আবদুছ ছাত্তার ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলামের শারীরিক অসুস্থ থাকায় তার খোজ খরব নিতে বাড়িতে গিয়ে হাজির হন।

এ সময় সিরাজুল ইসলামের সাথে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করেন। এ ছাড়াও মাইজবাগ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ হাফিজ উদ্দিন মড়ল এর শারীরিক অসুস্থ থাকায় সাধুরগোলা নিজ বাড়ীতে গিয়ে সাবেক এমপি আবদুছ ছাত্তার হাজির হন এবং পারিবারিক বিষয়ে কথা বার্তা বলেন। অপরদিকে গত কয়েকদিন আগে ঈশ্বরগঞ্জের ডাক্তার মোঃ আবদুর রাশিদ (এমবিবিএস) সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ায় সাবেক এমপি আবদুছ ছাত্তার মৃত্যুর সংবাদ শুনে ডাক্তার মোঃ আবদুর রাশিদ এর কবর জিয়ারত করে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া করেন। এছাড়াও মাইজবাগ ইউনিয়ন যুবলীগের অফিস লক্ষিগঞ্জ বাজারে পরিদর্শন করেন।

এ সময় ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু হানিফা হানিফ, মাইজবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ফরিদ মিয়া, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক কামরুল হাসান জুয়েল, মাইজবাগ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল মুনসুর, মাইজবাগ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ সরজুল ভূইয়া, সাধারণ

সম্পাদক মোঃ আব্দুর মতিন, মোঃ রমজান আলী ফকির, ঢাকা থেকে আগত শাওনসহ এলাকার দলীয় নেতাকর্মী ও সাধারণ লোকজন পাশে ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by