চট্টগ্রাম

নোয়াখালীতে অটোরিকশা চালকের পা বাধা মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ৩১ আগস্ট ২০২১ , ৪:০৮:৩৭ প্রিন্ট সংস্করণ

দিদারুল আলম ,নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নের একটি ডোবাতে পা বাধা ভাসমান অবস্থায় আব্দুর রহিম (১৯) নামের এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে বানচারাম গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহিম আন্ডারচর ইউনিয়নের পূর্ব মাইজচরা গ্রামের হোসেন আহমদের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার বিকেলে ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয় রহিম। অন্যদিন রাত ১০টার মধ্যে বাড়িতে ফিরে আসলেও সোমবার সে বাড়ি ফিরে আসেনি। রাতে বিভিন্ন স্থানে খোঁজ খবর নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। পরে মঙ্গলবার সকালে পাশ্ববর্তী ইউনিয়নের বানচারাম এলাকার সড়কের পাশের একটি ডোবাতে ভাসমান অবস্থায় রহিমের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে পা বাধা অবস্থায় তার মরদেহ উদ্ধার করে এবং তার মরদেহ থেকে অন্তত তিন কিলোমিটার দুরে রহিমের চালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ড হতে পারে বলে ধারণা পুলিশের।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by