দেশজুড়ে

নোয়াখালীতে সুস্থ হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান

  প্রতিনিধি ২৮ জুন ২০২০ , ৭:১১:৩৭ প্রিন্ট সংস্করণ

নোয়াখালীতে সুস্থ হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে রোববার সকালে জেলা পুলিশ লাইন হল রুমে করোনা ভাইরাস হতে সুস্থ হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে সংবর্ধনা প্রদান করেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

এ সময় করোনা যুদ্ধ জয়ীদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার আব্দুর রহিম, চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, এস আই মো. শাহজাহান, এসআই জাহাঙ্গীর আলম, কনেস্টেবল শিহাব উদ্দিন  প্রমুখ।

পরে অনুষ্ঠানে সভাপতি ও  প্রধান অতিথি জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন করোনা ভাইরাস যুদ্ধে জয়ী সদস্যদের উদ্দ্যোশে বলেন, আপনাদের সুস্থ হয়ে ফিরে আসা আমাদের জন্য বড় একটি  প্রাপ্তি। আমার জেলায় আক্রান্ত পুলিশ সদস্যদের যে কোন সমস্যায় আমি চেষ্টা করেছি তাদের যখন যেখানে  প্রয়োজন সেখানে চিকিৎসা দেওয়ার চেষ্টা করেছি। একই সাথে আক্রান্ত রোগীদের সর্বক্ষণিক মানসিক সহস দিয়েছি। চেষ্টা করেছি বিভিন্ন ধরনের ফল- মূল থেকে শুরু করে সব ধরনের ঔষুধ সরবারাহ নিশ্চিত করেছি।

তিনি জানান, কীট সংকটের কারনে আমার অনেক পুলিশ সদস্যদের পরিক্ষা করাতে গিয়ে ৮-১০ দিন হয়ে গলো। এখনো কোন রিপোর্ট পাওয়া যায়নি। এতে করে তার না করোনা নেগেটিভ না করোনা পজেটিভ তা নিয়ে অনিশ্চিতায় রয়ে গেছে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিস্যা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. খালেদ ইবনে মালেক, সদর সার্কেল আব্দুর রহিম, বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখ, পুলিশ লাইন মেডিকেল অফিসার তুব্রত কান্তি সুশীল ও বিভিন্ন থানা অফিসার ইনচার্জগণ।

আরও খবর

Sponsered content

Powered by