চট্টগ্রাম

পটিয়ায় আওয়ামীলীগের মনোনয়ন পেলেন আইয়ুব বাবুল

  প্রতিনিধি ১৪ জানুয়ারি ২০২১ , ৩:১০:৩৮ প্রিন্ট সংস্করণ

সনজয় সেন.পটিয়া চট্টগ্রাম প্রতিনিধিঃ

 

চট্টগ্রামের পটিয়া পৌরসভা নির্বাচনে চার মনোনয়ন প্রত্যাশীর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মনোয়ন পেলেন আইয়ুব বাবুল। গত বুধবার রাত ১০ টার সময় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় পৌরসভা নির্বাচনের মনোনয়ন বোর্ড পটিয়া পৌরসভার মেয়র পদে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি পটিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পটিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আইয়ুব বাবুলের নাম ঘোষণা করেন।

জানা যায়, আইয়ুব বাবুল ছাত্র জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। এর পাশাপাশি তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা শাপলা কুঁড়ির আসরের সভাপতি হিসেবে এ পর্যন্ত দায়িত্ব পালন করার মধ্য দিয়ে একজন দক্ষ সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। তার হাতে গড়া অনেক রাজনীতিক কর্মী বিভিন্ন ক্ষেত্রে সফলতার সাথে পদায়িত হলেও তিনি এ পর্যন্ত সরকারের কোন দায়িত্বশীল পদে মনোনীত ছিলেন না। ফলে গত বুধবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতিকের মেয়র পদের প্রার্থী হিসেবে তার নাম ঘোষনা করায় তিনি আবেগ আপুøত হয়ে পড়েন। তিনি বলেন, আমার দীর্ঘ রাজনীতিক জীবনে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পটিয়া পৌরসভা নির্বাচনে দলের মনোনয়ন দেওয়ায় আমি খুবই খুশি। এর মাধ্যমে দলের প্রতি আমার দায়িত্ববোধ অনেকটা বেড়ে গেছে। আমি জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হিসেবে নিজেকে উৎসর্গ করে যাব। বর্তমানে আমি দলের সবাইকে নিয়ে পটিয়া পৌরসভাকে মডেল পৌরসভায় রূপান্তরের জন্য কাজ করতে সকলের সহযোগিতা চাই। এ জন্য আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য পটিয়া পৌরসভা নির্বাচনে আমি সবাইকে নৌকা প্রতিককে বিজয়ী করার জন্য ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানাচ্ছি।

উল্লেখ্য তিনি রাজনীতিক কর্মকান্ডের পাশাপাশি স্কুল-মাদ্রাসা ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন পরিচালনার সাথে যুক্ত রয়েছেন। গত বুধবার রাতে তার মনোনয়নের ঘোষণা আসলে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা একটি আনন্দ মিছিল বের করে। এতে তারা নৌকাকে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

আরও খবর

Sponsered content

Powered by