বরিশাল

পটুয়াখালীতে হাসপাতালের ওয়ার্ড থেকে রোগী বের করে দিয়ে ইন্টার্নি ডাক্তারদের পরীক্ষা

  প্রতিনিধি ২১ নভেম্বর ২০২০ , ৩:৪০:১৩ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ড থেকে রোগী বের করে দিয়ে ওয়ার্ডের বারান্দায় রেখে রোগীদের দূর্ভোগে ফেলে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল এর এমবিবিএস প্রথম ব্যাচের সাপলিমেন্টারী পরীক্ষা নিতে দেখা গেছে।

শনিবার সকাল ৮টায় পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ড থেকে সকল রোগী বারান্দায় বের করে দিয়ে পরীক্ষা নিচ্ছে মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে শীতের আভাস দেখা দিয়েছে প্রকৃতিতে এই পরিস্থিতিতে বৃদ্ধ অসুস্থ রোগীদের হাসপাতালের ওয়ার্ড থেকে বেড় করে বারান্দায় রাখায় রোগীদের যেমন দূর্ভোগ পোহাতে হচ্ছে তেমনি রোগীদের স্বজদের মাঝে বিরাজ করছে চরম ক্ষোভ।

রোগীদের স্বজরা জানায়, পরীক্ষা নিতে গিয়ে রোগীদের ওয়ার্ড থেকে বের করে দিবে এটা কোন ধরনের নিয়মের মধ্যে পড়ে, তারা এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন সরকারি হাসপাতাল গুলোতে নেই তেমন স্বাস্থ্য সেবা, সর্বত্র অপরিস্কার অপরিছন্নতাই প্রতিদিনের চিত্র। তারা সরকারের কাছে আবেদন জানান সরকারি হাসপাতালগুলোতে চিকিৎসা সেবার মানন্নোয়নের বিষয়ে।

এবিষয়ে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ মোহাম্মদ আব্দুল মতিন এর সাথে কথা বললে তিনি জানান, পরীক্ষা নেওয়ার কথা কিন্তু সকল রোগী বের করে দিয়েছে সেটা আমি জানি না, আমি এখন দেখতে যাব।

আরও খবর

Sponsered content

Powered by