রাজশাহী

পত্নীতলায় লকডাউনের ২য় দিনেও কঠোর অবস্থানে প্রশাসন

  প্রতিনিধি ২ জুলাই ২০২১ , ৭:৫৭:৩৮ প্রিন্ট সংস্করণ

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি :

সারা দেশে শুরু হওয়া কঠোর লকডাউনের ২য় দিনে কঠোর অবস্থানে রয়েছে পত্নীতলা উপজেলা প্রশাসন। লকডাউনের ২য় দিনেও যানশূন্য শহরে জন চলাচলও ছিল সীমিত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. লিটন সরকারের নেতৃত্বে লকডাউনের ২য় দিন শুক্রবার জনগণকে লকডাউন মানাতে যথেষ্ট তৎপর ছিল প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনী। পথে পথে দেওয়া হয়েছে ব্যারিকেড। জরুরি কাজে কেউ বের হলেও প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে হয়েছে। মোড়ে মোড়ে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতায় উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকাসহ সব জায়গায় মানুষের উপস্থিতি ছিল খুবই কম। শুধুমাত্র জরুরী প্রয়োজনীয় দোকানপাট ছাড়া অন্য কোন দোকানপাট খোলা ছিলনা।

তবে এলাকার বিভিন্ন মসজিদগুলোতে মুসল্লিদের উপস্থিতি কিছুটা বেশি লক্ষ করা গেছে। অপরদিকে উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকানপাট খোলা রাখা, বিনা প্রয়োজনে বাড়ির বাহিরে ঘোরাফেরা এবং মাস্ক পরিধান না করার অপরাধে মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানজিদা সুলতানা। এসময় করোনাভাইরাস প্রতিরোধে সচেতন হয়ে সরকারি নির্দেশনা পালনের আহবান জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. লিটন সরকার জানান, সরকারী নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস মহামারীর দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রশাসন পুলিশ, বিজিবি ও সেনাবাহিনীকে সাথে নিয়ে সাধারন মানুষকে লকডাউন মানাতে তৎপর রয়েছে।

 

 

Powered by