বাংলাদেশ

পদ্মা সেতুর উদ্বোধনে উচ্ছ্বসিত লাখো মানুষ, উদযাপনে শামিল নেসলে বাংলাদেশ

  প্রতিনিধি ২৬ জুন ২০২২ , ৫:৪৫:১০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

সকল প্রতিবন্ধকতা এবং প্রতিকূলতা জয় করে ২৫শে জুন মাননীয় প্রধানমন্ত্রীর হাতে উদ্বোধন হলো বাংলাদেশের কোটি নাগরিকের স্বপ্নের পদ্মা সেতু। সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে তৈরি বাংলাদেশের সবচেয়ে বড় স্থাপনা পদ্মা সেতুর উদ্বোধনের সাথে খুলে গেলো দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ২১টি জেলার সঙ্গে রাজধানী ঢাকাসহ দেশের অপরাপর অংশের জন্য সংযোগ, যোগাযোগ ও সম্ভাবনার অনন্ত দুয়ার। উদ্বোধনী দিনে পদ্মার পাড়ে ঢল নেমেছিল লাখো উচ্ছ্বাসিত নাগরিকের।

উৎসবমুখর এই উদযাপনে ম্যাগী, নেসক্যাফে ও মাইলোর প্রোডাক্ট স্যাম্পলিং ভ্যান নিয়ে পাশে থেকেছে নেসলে বাংলাদেশ। লাখো উৎসুক দর্শনার্থীরা মেতে উঠেছিলো ম্যাগী, নেসক্যাফে ও মাইলোর মন কাড়া স্বাদে।

নেসলে বিশ্বের বৃহত্তম খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। বিশ্বব্যাপী ১৫০ বছরের অধিক সময়ের ঐতিহ্য নিয়ে এবং বাংলাদেশে ৩০ বছর ধরে জনগণের সুস্বাস্থ্যের কথা মাথায় রেখে সুস্বাদু ও পুষ্টিকর খাদ্যপণ্য উৎপাদন ও সরবরাহ করে আসছে প্রতিষ্ঠানটি। নেসলের মূল মন্ত্র আজ এবং পরবর্তী প্রজন্মের জীবনযাত্রার মান বাড়ানোর লক্ষ্যে সবার জন্য খাদ্যের শক্তি উন্মোচন করা। পদ্মা সেতুর উদ্বোধনী দিনের বাঁধভাঙ্গা উচ্ছ্বাসের অংশীদার হতে পেরে প্রতিষ্ঠানটি গর্বিত।

 

 

 

 

আরও খবর

Sponsered content

Powered by