Uncategorized

পরীমণি অনেক অনাহারীকে খাইয়েছেন: সিয়াম

  প্রতিনিধি ২৫ আগস্ট ২০২১ , ৫:২৩:১৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি এখনো রয়েছেন কারাগারে। গত ৪ আগস্ট আটকের পর থেকে দফায় দফায় তাকে রিমান্ডে নেওয়া হয়েছে, আদালতে তোলা হয়েছে। কিন্তু জামিন মেলেনি নায়িকার। আদালতের নির্দেশে কাশিমপুর কারাগারেই কাটছে সুদর্শনা এই নায়িকার দিন।

পরীমণি গ্রেফতারের পর প্রথম কয়েক দিন শোবিজের সিংহভাগ মানুষ তার বিপক্ষে কথা বলেছিলেন। তবে দিন গড়াতেই বদলে যায় সবার মনোভাব। এখন অনেকেই পরীর পক্ষে কথা বলছেন, তার মুক্তি দাবি করছেন।

এবার পরীর বিষয়ে কথা বললেন হালের ক্রেজ সিয়াম আহমেদ। একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এ নায়ক বলেন, ‘তিনি মানুষের জন্য অনেক করেছেন। অনেক অনাহারীকে খাইয়েছেন। সংসার চলে না, এমন অনেককে সহযোগিতা করেছেন। এগুলো একজন ভালো মানুষের লক্ষণ। আমি চোখের সামনে অন্যের জন্য পরীমণিকে কিছু করতে দেখেছি। ক্ষমতা তো অনেকেরই থাকে, কতজন করেন।’

পরীমণির ঘটনার সঠিক তদন্ত এবং বিচারের প্রত্যাশা সিয়ামের। তিনি বলেন, ‘দেশের আইনি ব্যবস্থার প্রতি আমাদের পূর্ণ আস্থা আছে। এমন কিছু হয়নি যে আমাদের আস্থা নষ্ট হয়ে যাবে। আমরা ওয়েট করছি। তিনি প্রপার জাস্টিস পাবেন। আশা করি, তিনি সুস্থ ও স্বাভাবিকভাবে বের হবেন। আবারও কাজে ফিরবেন।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট বনানীর বাসা থেকে পরীমণিকে আটক করে র‍্যাব। এরপর তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়। তিন দফায় তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে সিআইডি। এরপর আদালতের নির্দেশে কারাগারে রাখা হয়েছে। গত ২২ আগস্ট পরীর জামিন আবেদন করেছেন তার আইনজীবী। সেই আবেদনের শুনানি হবে আগামী ১৩ সেপ্টেম্বর।

আরও খবর

Sponsered content

Powered by