চট্টগ্রাম

মেজর সিনহা হত্যা মামলা : আত্মসমর্পণের পর কারাগারে সাগর

  প্রতিনিধি ২৪ জুন ২০২১ , ৬:১৯:০০ প্রিন্ট সংস্করণ

সাবেক কনস্টেবল সাগর দেব

ভোরের দর্পণ ডেস্ক:

কক্সবাজারের টেকনাফে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি টেকনাফ থানার সাবেক কনস্টেবল সাগর দেব আদালতে আত্মসমর্পণ করেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের বিচারক কক্সবাজারের জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল আসামির জামিন আবেদন না-মঞ্জুর করে আগামী ২৭ জুন জামিন শুনানির দিন ধার্য করেন। একই মামলায় ২৭ জুন পুলিশের সাবেক কনস্টেবল রুবেল শর্মার জামিন শুনানির দিন এবং মামলার চার্জ গঠনের দিন ধার্য রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ফরিদুল আলম জানান, সাবেক কনস্টেবল সাগর মেজর সিনহা হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। তিনি পলাতক ছিলেন। বৃহস্পতিবার দুপুরে আদালতে জামিন শুনানির আবেদন করলে আদালত জামিন না-মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত বছরের ৩১ জুলাই রাতে কক্সবাজারের টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাখেদ খান। এ ঘটনায় গত ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের সাবেক পরিদর্শক লিয়াকত আলীকে প্রধান ও টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশসহ ৯ জনকে আসামি করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by