বিনোদন

পাঁচ দিনের জন্য ৮৫ লাখ টাকা নিচ্ছেন তামান্না!

  প্রতিনিধি ২৭ জুলাই ২০২১ , ৪:৪৭:৪০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। অবশ্য তিনি বলিউডেও কাজ করেছেন। তবে তাকে দর্শকরা চেনেন সাউথ ইন্ডিয়ান নায়িকা হিসেবেই। বিশেষ করে ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

অভিনয়ের পাশাপাশি তামান্না আইটেম গানেও পারফর্ম করেন। গানের তালে কোমর দুলিয়ে মাতিয়ে তোলেন দর্শকদের। আর এমন কাজের জন্য তিনি মোটা অংকের সম্মানীও নেন।

সম্প্রতি তামান্না ‘ঘানি’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন। যেখানে তিনি আইটেম গানে নাচবেন। সিনেমাটি পরিচালনা করছেন কিরণ কোরাপতি। স্পোর্টস-ড্রামা ঘরানার এই সিনেমায় কেবল একটি গানের জন্যই ৭৫ লাখ রুপি সম্মানী নিচ্ছেন তামান্না। যা বাংলাদেশি মুদ্রায় ৮৫ লাখ ৫১ হাজারের বেশি!

জানা গেছে, আইটেম গানটির জন্য তামান্না মোট পাঁচ দিন সময় দেবেন। সে হিসেবে তার প্রতিদিনের সম্মানী ১৭ লাখ টাকারও বেশি!

উল্লেখ্য, ‘ঘানি’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বরুণ তেজ। এছাড়াও থাকছেন সুনীল শেঠি, জগন্নাথ বাবু, উপেন্দ্র, নবীন চন্দ্র প্রমুখ। চলতি জুলাই মাসের ৩০ তারিখেই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনাজনিত লকডাউনের কারণে এখনো কাজই সম্পন্ন হয়নি।

প্রসঙ্গত, তামান্না ভাটিয়াকে সর্বশেষ দেখা গিয়েছে ২০২০ সালের ‘সারিলেরু নীকেভভারু’ সিনেমায়। সেখানে তিনি একটি অতিথি চরিত্রে ছিলেন। তবে মূল অভিনেত্রী হিসেবে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ২০১৯ সালের ‘অ্যাকশন’। বর্তমানে এ অভিনেত্রীর হাতে রয়েছে ‘মায়েস্ত্রো’, ‘এফ ৩’, ‘সিটিমার’, ‘বোলে চুড়িয়া’ ও ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’ সিনেমাগুলোর কাজ।

Powered by