দেশজুড়ে

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আশুলিয়ায় বিক্ষোভ 

  প্রতিনিধি ৪ জুন ২০২২ , ৭:০৭:০৩ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে আশুলিয়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার সকালে আশুলিয়ার বাইপাইল স্ট্যান্ডে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেত হয়। এরপরে সেখান থেকে বিক্ষোভ মিছিলটি নিয়ে ডিইপিজেড মহাসড়ক প্রদক্ষিন করে পরে যথাস্থানে এসে শেষ হয়। আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন, সাধারণ সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম, থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার, যুগ্ম-আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূঁইয়া, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মজিবুর রহমান শাহেদ, সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন মূসা ও যুবলীগ নেতা মোঃ আরিফ মাদবর এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

আরো অংশ গ্রহণ করেন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ বকুল হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক কাইয়ুম খাঁন ও ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ ভূঁইয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় নেতারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। কিন্তু তাদের এই অপচেষ্টা কখনই সফল হতে দেওয়া যাবে না। এ সময় তারা আরও বলেন, এখন থেকে আগামী জাতীয় নির্বাচন পর্যন্ত আমরা মাঠে থাকবো। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে সব অপশক্তি মোকাবিলা করা হবে।

প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এরপরই এ স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে শনিবার প্রতিবাদ সমাবেশ করেছে আশুলিয়া থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠন।

 

আরও খবর

Sponsered content

Powered by