দেশজুড়ে

ফরিদপুর প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন

  প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:০৭:৪৭ প্রিন্ট সংস্করণ

ফরিদপুর প্রেসক্লাব নির্বাচন সম্পন্ন

ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির বার্ষিক নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। প্রেসক্লাব মিলনায়তনে শনিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোটগ্রহণ। চারটি বুথে ৯৭ জন ভোটারের মধ্যে ৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোটগণনা শেষে সন্ধ্যায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার। নির্বাচনে সভাপতি পদে ৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন দৈনিক নাগরিক বার্তার সম্পাদক ও প্রকাশক কবিরুল ইসলাম সিদ্দিকী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ভোরের রানারের সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব পেয়েছেন ৩৯ ভোট। সহ-সভাপতি পদে ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মাহবুব হোসেন পিয়াল, ৫০ ভোট পেয়ে সঞ্জিব দাস ও ৪৮ ভোট পেয়ে তরিকুল ইসলাম হিমেল নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি মাহবুবুল ইসলাম পিকুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইফুল ইসলাম অহিদ পেয়েছেন ৩৯ ভোট।সহ-সাধারণ সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এখন টেলিভিশনের শেখ মফিজুর রহমান শিপন।

অর্থ সম্পাদক পদে ৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন খন্দকার আলী আরশাদ কাজল। দফতর সম্পাদক পদে ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এস এম মাসুদুর রহমান তরুণ। প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আবিদুর রহমান নিপু। সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিভাষ দত্ত।

তথ্যপ্রযুক্তি ও পাঠাগার সম্পাদক পদে ৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মো. মুইজ্জুর রহমান রবি। ক্রীড়া সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো. জাহিদুল ইসলাম। সদস্য পদে নির্বাচিত হয়েছেন ৫৬ ভোট পেয়ে মানিক কুমার দাস , ৫৪ ভোট পেয়ে বিকে সিকদার সজল, ৫৩ ভোট পেয়ে সিরাজুল ইসলাম, ৫২ ভোট পেয়ে নুরুল ইসলাম আনজু, ৫১ ভোট পেয়ে রুহুল আমিন, ৪৮ ভোট পেয়ে সেবানন্দ বিশ্বাস।

নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, পুলিশ, র‍্যাব, ডিবি ও গোয়েন্দা সংস্থার সদস্যরা নিয়োজিত ছিলেন। প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এম এ সালাম। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মো. আসাদুল হক আসাদ ও মঞ্জুয়ারা স্বপ্না।

আরও খবর

Sponsered content

Powered by