দেশজুড়ে

ফার্মাসিস্ট বিজয় মৃত্যুতে লক্ষ্মীপুরে মানববন্ধন

  প্রতিনিধি ৪ অক্টোবর ২০২৩ , ৪:০২:২৭ প্রিন্ট সংস্করণ

ফার্মাসিস্ট বিজয় মৃত্যুতে লক্ষ্মীপুরে মানববন্ধন

নেত্রকোনায় ফার্মাসিস্ট বিজয় দেবনাথের মৃত্যুর ঘটনার সুষ্ঠু তদন্ত ও রহস্য উম্মোচনের দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে।

বুধবার (৪ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে সদর হাসপাতাল প্রাঙ্গণে ডিপ্লোমা ফার্মাসিস্ট এসোসিয়েশন লক্ষ্মীপুর জেলা শাখার উদ্যোগে এ আয়োজন করা হয়। ঘটনাটি হত্যাকান্ড হলে দ্রুত সময়ের মধ্যে জড়িতদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা। 

মানববন্ধনে বক্তব্য রাখেন ফার্মাসিস্ট জসিম উদ্দিন, দেলোয়ার হোসেন, দেবাসীস দাস, কামরুজ্জান টিপু, বিপ্লব হোসেন, অলিউল্যাহ মানিক ও জাহিদুর রহমান অপু প্রমুখ। 

জসিম উদ্দিন বলেন, গত ৯ আগস্ট নেত্রকোনার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিজয় ফার্মাসিস্ট হিসেবে নিয়োগ পান। এরমধ্যে ঔষধ বিতরণ নিয়ে এক ব্যক্তির সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ওই ব্যাক্তি তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। এরপর ৩০ সেপ্টেম্বর তার রক্তাক্ত মরদেহ উদ্ধার হয়। কিন্তু এখনো পর্যন্ত পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি। দ্রুত সময়ের মধ্যে মৃত্যুর রহস্য উদঘাটন করতে না পারলে কেন্দ্রের সিদ্ধান্তে আমরা আরও কঠোর কর্মসূচি গ্রহণ করবো।

একইসঙ্গে হুমকিদাতাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেও ঘটনার রহস্য উদঘাটন হতে পারে। সরকারি সেবা নিশ্চিত করতে গিয়ে আমাদের ভাই বিজয় হত্যার ঘটনা খুবই দুঃখজনক।

প্রসঙ্গত, ৩০ সেপ্টেম্বর নেত্রকোনার কলমাকান্দা উপজেলা পরিষদ-সংলগ্ন এলাকার একটি বাসা থেকে বিজয় দেবনাথ (২৭) নামের এক ফার্মাসিস্টের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বিজয় দেবনাথ খাগড়াছড়ির রামগড় পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রামগড় এলাকার বীরেন্দ্র কুমার নাথের ছেলে।

Powered by