রংপুর

ফুলবাড়ীতে উপজেলা নির্বাচনে আ.লীগ সমর্থিত প্রার্থী ঘোষণা

  প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:০২:২৬ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ীতে উপজেলা নির্বাচনে আ.লীগ সমর্থিত প্রার্থী ঘোষণা

আগামী ২৫ মে ৪র্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে দিনাজপুর ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪।

এই নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সিদ্ধান্ত মোতাবেক দলীয় প্রার্থী হিসাবে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলকে চেয়ারম্যান, মঞ্জু রায় চৌধুরীকে ভাইস চেয়ারম্যান ও নীরু সামসুন্নাহারকে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে নাম ঘোষণা করেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল। গত শনিবার রাত ১০টায় ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সাথে আলোচনা করে এই সিদ্ধান্ত জানান জেলা আওয়ামী লীগের সভাপতি বিচার ও আইন বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোস্তাফিজার রহমান এমপি। প্রার্থীদের না ঘোষণার পরে রোববার সকালে সমর্থনকারীদের মাঝে মিষ্টি বিতরণ করেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা।

এর আগে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বর্তমান উপজেলা পরিষদ নির্বাচনে মো. আতাউর রহমান মিল্টন নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচিত হন। বর্তমানে তার স্থলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুলকে প্রার্থী ঘোষণা করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by