শিক্ষা

ফেসবুক লাইভে এসে রাবি শিক্ষার্থীর ‘আত্মহত্যা’

  প্রতিনিধি ৯ এপ্রিল ২০২২ , ৮:৫৭:০৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চারুকলা অনুষদের সোহাগ খন্দকার নামের এক সাবেক শিক্ষার্থী ‘আত্মহত্যা’ করেছেন। 

গতকাল শুক্রবার (৮ এপ্রিল) রাত ৩ টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিলে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে নেওয়া হয়। পরে আজ শনিবার ভোর ৫ টার দিকে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চারুকলা অনুষদের ওই বিভাগের ২০১০-১১ সেশনের শিক্ষার্থী নুর আহম্মেদ।

সোহাগ খন্দকার বিশ্ববিদ্যালয়ের ২০০৮-২০০৯ শিক্ষাবর্ষের চারুকলা অনুষদের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কয়ানিজ পাড়া গ্রামে।

সোহাগ খন্দকারের বিভাগের জুনিয়র শিক্ষার্থী নুর আহম্মেদ জানান, গতকাল রাতে ফেসবুক লাইভে এসে গলায় ফাঁস দিলে মুমূর্ষু অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানতে চাইলে চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি অধ্যাপক মো. আব্দুস সোবহান বলেন, বিষয়টি আপনাদের (সাংবাদিকদের) কাছ থেকে শুনেছি। তার পরিবার থেকে কোনো তথ্য এখনো পাইনি। যদি ঘটনা সত্য হয় তবে তা খুব বেদনাদায়ক। আত্মহত্যা কোনো সমাধান হতে পারে না।

আরও খবর

Sponsered content

Powered by