শিক্ষা

ইউজিসি চেয়ারম্যানের সঙ্গে জাককানইবি উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৫:৪৭:১৯ প্রিন্ট সংস্করণ

মো. আরাফাত রহমান: জাককানইবি প্রতিনিধি:

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি)  উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বিশ্বিবদ্যালয় মঞ্জুরী কমিশন ( ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। বুধবার(১৬ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর আগারগাঁওয়ের ইউজিসি ভবনে এ সাক্ষাৎ হয়। মাননীয় উপাচার্য ইউজিসির তিন সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের, মো. সিরাজ উদ্দিন ও প্রফেসর ড. বিশ্বজিৎ চন্দ্রের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।

 

সাক্ষাৎকালে মাননীয় উপাচার্য নজরুল বিশ্ববিদ্যালয়ের নতুন বছরের ডায়েরি, ডেস্ক ও দেয়াল ক্যালেন্ডার শুভেচ্ছা স্মারক উপহার হিসেবে ইউজিসি চেয়ারম্যান ও সদস্যদের হাতে অর্পণ করেন। এসময় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে ইউজিসির চেয়ারম্যান আশাবাদ ব্যক্ত করেন। অন্যান্য সদস্যরা বলেন, বিশ্ববিদ্যালয়ের লেখা পড়ার মান অক্ষুণ্ন রেখে সার্বিক উন্নয়নে ইউজিসি সহায়তা দেবে।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, জাককানইবি সবসময় আইনের প্রতি সজাগ দৃষ্টি রেখে শিক্ষক- শিক্ষার্থীদের গবেষণা এবং আন্তর্জাতিক পরিমন্ডলে শিক্ষা সংশ্লিষ্ট সংযোগ বৃদ্ধির ক্ষেত্রে কাজ করে আসছে, ভবিষ্যতে এই প্রক্রিয়া আরও জোরালো করা হবে। এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়টির প্রতি ইউজিসি চেয়ারম্যান ও সদস্যদের বিশেষ মনোযোগ কামনা করেন।

আরও খবর

Sponsered content

Powered by