ময়মনসিংহ

বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

  প্রতিনিধি ৪ নভেম্বর ২০২৩ , ৬:৫০:০৪ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে পালিত

”পুলিশ জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” প্রতিপাদ্যে বর্ণাঢ্য আয়োজনে জামালপুরের বকশীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ পালিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে শিক্ষক,মুক্তিযোদ্ধা,সুশীল সমাজ, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, ইমাম, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষকে নিয়ে এই সভার আয়োজন করে বকশীগঞ্জ থানা পুলিশ। দিবসটি উপলক্ষে থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে আলোচনা সভা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুমন কান্তি চৌধুরী। সাধারণ জনগণ ও পুলিশের সমন্বয়ে কমিউনিটি পুলিশিং ব্যবস্থা জোরদারের মাধ্যমে সমাজের অপরাধ দমন, বাল্যবিবাহ প্রতিরোধ,জঙ্গি দমন,মাদক নির্মূল,নারী-শিশুর প্রতি নির্যাতন প্রতিরোধ, সামাজিক সম্প্রীতি বজায় রাখাসহ বিভিন্ন দিক নির্দেশনা ও জনসচেতনতামূলক বক্তব্য রাখেন তিনি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহীনা বেগম,সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন,সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজ উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফছার আলী,সহ দপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ,নিলাক্ষিয়া ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তার, মেরুরচর ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান সিদ্দিক,বগারচর ইউপি চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম,বকশীগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন আলমাছ,প্যানেল মেয়র মিজানুর রহমান ও এস আই তারেক মাসুদ প্রমূখ বক্তব্য রাখেন।

আরও খবর

Sponsered content

Powered by