ময়মনসিংহ

বকশীগঞ্জে জুমান তালুকদারের অব্যাহতি প্রত্যাহার

  প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২৩ , ৬:৩৯:২৩ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে জুমান তালুকদারের অব্যাহতি প্রত্যাহার

জামালপুরের বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়কের পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া জাহিদুল ইসলাম তালুকদার জুমা‌নের সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হ‌য়ে‌ছে।

শুক্রবার (০১ ডিসেম্বর ) রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপ‌তি‌ আলহাজ্ব শা‌হিনা বেগম ও সাধারন সম্পাদক ইসমাইল হো‌সেন তালুকদার বাবুল স্বাক্ষরিত এক চিঠিতে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক জুমান তালুকদা‌রের বিরুদ্ধে সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হয়।

জাহিদুল ইসলাম তালুকদার জুমানকে বিগত ৪ ফেব্রুয়া‌রি দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক পদ হতে সাময়িক অব্যাহতি দেওয়া হয়।

চিঠিতে জানা‌নো হয়, শুক্রবার ১ ডি‌সেম্বর জামালপুর জেলা আওয়ামীলীগের নির্দেশে এবং বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিদ্ধান্ত মোতাবেক জা‌হিদুল ইসলাম তালুকদার জুমানের উপর আরোপিত সাময়িক অব্যাহতি প্রত্যাহার করা হল এবং ভবিষ্যতে দলীয় শৃঙ্খলা কঠোরভাবে মেনে চলার জন্য সর্তক করা হইল। সেই সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রোড টু স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জননেতা জনাব নূর মোহাম্মদ এর পক্ষে কাজ করার জন্য নির্দেশ প্রদান করা হয়ে‌ছে।

আরও খবর

Sponsered content

Powered by