ময়মনসিংহ

বকশীগঞ্জে টোল আদায় বন্ধ করলেন এমপি ও মেয়র

  প্রতিনিধি ৪ মার্চ ২০২৪ , ৮:০৯:১৪ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে টোল আদায় বন্ধ করলেন এমপি ও মেয়র

জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি ও বকশীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর আলোচনা করে পৌর শহরে তিন চাকার অটোরিক্সা,ভ্যান থেকে টোল আদায় বন্ধ ঘোষণা করেছেন।অটোরিক্সা ও ভ্যান চালকদের দাবির প্রেক্ষিতে স্থানীয় এমপি ও মেয়র পৌরসভার অটোরিক্সা,ভ্যান টোল আদায় বন্ধের ঘোষণা দেন। রোববার (৩ মার্চ) টোল না দিতে শহরজুড়ে মাইকিং করার পর থেকে এ সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে।

এমন সিদ্ধান্তে প্রশংসায় ভাসছেন এমপি ও মেয়র। এমন সিদ্ধান্তের পর অটোরিকশা ও ভ্যান চালকদের মাঝে বাঁধ ভাঙা উচ্ছ্বাস ও আনন্দ লক্ষ্য করা যায়। এসময় তারা পুরাতন বাসস্ট্যান্ড বটতলা মোড়ে পথসভা করেন এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহিদুল ইসলাম তালুকদার জুমান।

পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর বলেন, ইজারার ডাক বন্ধ করার কারণে নিজস্ব আয় থেকে বঞ্চিত হবে পৌরসভা। তারপরও আয়ের চিন্তা বাদ দিয়ে বৃহত্তর অটোরিকশা ও ভ্যান চালকদের স্বার্থে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।এমন সিদ্ধান্তের ফলে এখন থেকে কোনো রকম টোল ছাড়াই অটোরিকশা,ভ্যানের মাধ্যমে বাজার থেকে মালামাল আনা-নেওয়া করতে পারবেন ব্যবসায়ীরা।

আরও খবর

Sponsered content

Powered by