ময়মনসিংহ

বকশীগঞ্জে হাজী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২৪ , ৮:২৪:২১ প্রিন্ট সংস্করণ

বকশীগঞ্জে হাজী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল

জামালপুরের বকশীগঞ্জে হাজী ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) পৌর শহরের মসজিদে নূরে হাজী ফাউন্ডেশন বকশীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে হাজী ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আলহাজ আফসার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী আলহাজ এম.এ সাওার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ইফতার মাহফিল প্রস্তুতি কমিটির আহ্বায়ক আলহাজ সাংবাদিক সরকার আব্দুর রাজ্জাক, হাজী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ও ইসলামী ব্যাংকের বকশীগঞ্জ শাখার ব্যবস্থাপক আলহাজ আনোয়ার হোসেন ফুয়াদ,বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খাঁন,জামালপুর গোয়েন্দা শাখা-২ ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রথম মেয়র আলহাজ নজরুল ইসলাম সওদাগর, নিলক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম সাওার,মেরুরচর ইউপি চেয়ারম্যান আলহাজ সিদ্দিকুর রহমান সিদ্দিকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান পরিচালনা করেন আলহাজ হাসানুজ্জামান পলাশ ও আলহাজ রাসেল মাহমুদ।ইফতার পূর্ব মুহূর্তে ইসলামী আলোচনা করেন মুফতী মুহিব হাসান ও নূর মসজিদের ইমাম হাফেজ মো. বেলাল আহম্মেদ।

এসময় আলহাজ কারী মোহাম্মদ ইদ্রিস আলী দেশ-জাতির কল্যাণ ও বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন।

আরও খবর

Sponsered content

Powered by