ময়মনসিংহ

বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির আহ্বায়ক নজরুল ইসলাম সদস্য সচিব শাকিল

  প্রতিনিধি ২২ জুলাই ২০২৩ , ৭:৪২:১২ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির সাধারন সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ১২ বছর পর শিল্প ও বণিক সমিতির এ সাধারন সভা অনুষ্ঠিত হলো।

শনিবার (২২ জুলাই) দুপুরে বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির সদস্যদের আয়োজনে,সরকারি টেক্সটাইল ভোকেশনাল ইনস্টিটিউটের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সাধারন সভা শেষে পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে তিন মাসের জন্য ১৫ সদস্য কমিটি করার সিদ্ধান্ত গৃহীত হয়।

শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব মানিক সওদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার,বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন।অনুষ্ঠান সঞ্চালনা করেন বকশীগঞ্জ শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।এসময় শিল্প ও বণিক সমিতির সকল সন্মানিত সদস্য উপস্থিত ছিলেন। 

সভায় সবার বক্তব্য ও মতামতের উপর সিদ্ধান্ত গৃহীত হয় যে আগামী তিন মাসের জন্য ১৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি করা হবে। আহ্বায়ক কমিটি সকল সদস্যদের ভোটে নির্বাচিত করা হবে। আহ্বায়ক প্রার্থী ঘোষনা করেন শিল্প ও বণিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এম.নুরুজামান,পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর,সাবেক সাধারন সম্পাদক আব্দুল হামিদ। সাধারন সম্পাদক পদে প্রার্থী হউন সাবেক সাধারন সম্পাদক সেকান্দর আলী ও শাকিল তালুকদার। সবার সমর্থন পেয়ে আহ্বায়ক হিসাবে নির্বাচিত হউন পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর ও সদস্য সচিব নির্বাচিত হউন শাকিল তালুকদার।

আরও খবর

Sponsered content

Powered by