রংপুর

ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির বর্ধিত সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২৪ , ৬:০৬:২৪ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির বর্ধিত সভা অনুষ্ঠিত

দীর্ঘ ১১ বছর পর দিনাজপুরের ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতি পূর্ণ গঠন কমিটির আয়োজনে দিনাজপুরের ফুলবাড়ী থানা ব্যবসায়ী সমিতির বর্ধিত সভা অনুষ্ঠিত ও আগামী ৩ মার্চ নির্বাচনের দিন ধার্য করে ৩ সদস্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন হয়েছে।

শনিবার ৩ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১টায় ফুলবাড়ী জি.এম পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে থানা ব্যবসায়ী সমিতির সভাপতি কফিল সরকারের সভাপতিত্বে থানা ব্যবসায়ী সমিতি‘র বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

সভায় ব্যবসায়ী সমিতির সদস্য হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন,পৌর মেয়র আলহাজ¦ মাহমুদ আলম লিটন,সাবেক পৌর মেয়র মুরতুজা সরকার মানিক, সাবেক জেলা পরিষদ সদস্য আলহাজ¦ কামরুজ্জামান কামরু,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিজুর রহমান বাবুল, পৌর প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ চৌধুরী,বৈশিষ্ট্য ব্যবসায়ী রুহুল আমিন,রাজু কুমার গুপ্তা, ফুলবাড়ী মটর পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মহাসিন আলী সরকার, স্বর্ণশিল্পী সমিতির সভাপতি শাহাদৎ হোসেন শাহাজুল,এস এ কায়ুম আনছারী, প্রভাষক খুরশিদ আলম নাদিম,দিনাজপুর জেলা শ্রম অধিদপ্তরের পরিদর্শক মো. হুমায়ুন কবির, আব্দুল ওয়াহেদ মন্ডল,ব্যবসায়ী মানিক মণ্ডলসহ ব্যবসায়ী সমিতির প্রায় ১ হাজার জন্য সদস্য।

চলমান কমিটির মেয়াদ শেষ হওয়ার আগামী ৩ মার্চ নির্বাচনের তারিখ ও প্রভাষক শেখ সাবিব আলীকে নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক করে ৩ সদস্য কমিটি ঘোষান করেন সভাপতি কফিল উদ্দিন সরকার।

উল্লেখ্য প্রায় ১১ বছর ব্যবসায়ী সমিতির কার্যক্রম বন্ধ থাকলে উপজেলার তরুণ ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে মাত্র দুই মাসের মধ্যে ১ হাজার নতুন সদস্য সংগঠনে অর্ন্তভুক্ত করে প্রতিষ্ঠানটিকে চলমান করে নির্বাচন মুখী করে।

আরও খবর

Sponsered content

Powered by