রাজশাহী

বগুড়ার শাজাহানপুরে হত্যার তদন্তে গিয়ে ভুয়া সিআইডি গ্রেপ্তার

  প্রতিনিধি ১৩ অক্টোবর ২০২২ , ৭:৩৬:৫০ প্রিন্ট সংস্করণ

গ্রেপ্তার আমিনুল ইসলাম ওরফে নুরুজ্জামান।

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুরে স্কুলছাত্র বুলবুল হোসেন বিজয় (৯) হত্যার তদন্তে গিয়ে সিআইডি পরিচয় দিয়ে টাকা দাবি করার অভিযোগে আমিনুল ইসলাম ওরফে নুরুজ্জামান (৩৫) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত নুরুজ্জামান বগুড়ার গাবতলী উপজেলার মহিষাবান গ্রামের জয়নাল শাহের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে মামলা দায়ের শেষে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে প্রতারক আমিনুল ইসলাম ওরফে নুরুজ্জামান মাদলা লক্ষিকোলা কাজিপাড়া গ্রামে হত্যার শিকার স্কুলছাত্র বিজয়ের বাড়িতে গিয়ে নিজেকে সিআইডি পরিচয় দিয়ে তদন্তের খরচা বাবদ ১ হাজার টাকা দাবি করেন।

এসময় বিজয়ের বাবা সাইদুল ইসলাম বিশ্বাস করে তাঁকে ৫’শত টাকা দেন। কিন্তু প্রতারক নুরুজ্জামান আরো ৫’শত টাকার জন্য চাপাচাপি করেন। সন্দেহ হলে তার কাছে সিআইডির পরিচয়পত্র দেখতে চান স্থানীয়রা।

পরিচয়পত্র দেখাতে না পারলে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন।
শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, নিহত স্কুলছাত্র বুলবুল হোসেন বিজয়ের বাবা সাইদুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by