ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে এইচইডি ‘র প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

  প্রতিনিধি ৪ নভেম্বর ২০২৩ , ৭:২৩:৪৭ প্রিন্ট সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে এইচইডি 'র প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সম্মানিত শ্রদ্ধা জানিয়েছেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের (এইচইডি) নবনিযুক্ত প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মীর সারোয়ার হোসাইন চৌধুরী এএফডব্লিউসি, পিএসসি।

শনিবার (৪ নভেম্বর) বেলা ১১ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। সফরসঙ্গী হিসেবে এসময় এইচইডি’র ঢাকা প্রধান কার্যালয়ের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) মোঃ আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন। 

এসময় এইচইডি বরিশাল সার্কেল -৫ এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী (চলতি দায়িত্ব) গোলাম মাহবুব, এইচইডি গোপালগঞ্জ বিভাগের নির্বাহী প্রকৌশলী কে এম হাসানুজ্জামান, এইচইডি প্রধান কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী (চলতি দায়িত্ব) মোঃ তাইফুর রহমান, এইচইডি গোপালগঞ্জের সহকারী প্রকৌশলী মোঃ ইব্রাহীম খলিল ফারুকী সহ অন্যান্য প্রকৌশলী, কর্মকর্তা -কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এরপর প্রধান প্রকৌশলী গোপালগঞ্জে এইচইডি’র বাস্তবায়নে চলমান বিভিন্ন প্রকল্প এবং সদ্যসমাপ্ত প্রকল্পসমূহ সরেজমিনে পরিদর্শন করেন।

আরও খবর

Sponsered content

Powered by