ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন এমপি আউয়াল

  প্রতিনিধি ৯ ডিসেম্বর ২০২৩ , ৫:২৮:৩৬ প্রিন্ট সংস্করণ

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন সাবেক এমপি আউয়াল

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য ও আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল।

শনিবার (৯ই ডিসেম্বর) বেলা ১১টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে ‘৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করেন। এছাড়াও ‘৭১ -এর মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন ।

এসময় পিরোজপুর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এড. মোঃ আলাউদ্দিন, সহ সভাপতি এড. মোঃ মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল হোসেন গাজী, সাংগঠনিক সম্পাদক শেখ মোঃ ফিরোজ, দপ্তর সম্পাদক সুখ রঞ্জন দেওরী, নাজিরপুর উপজেলা আ.লীগের সভাপতি মোশারফ হোসেন খান, সাধারণ সম্পাদক আশুতোষ বেপারী, ব্যারিস্টার আবদুর রহমান, তারেক ইফ্তেখার ইমন সহ পিরোজপুর জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এরপর পিরোজপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম এ আউয়াল বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by