দেশজুড়ে

বরগুনায় হাসপাতালের করোনা যোদ্ধাদের সুরক্ষা সামগ্রী হস্তান্তর

  প্রতিনিধি ৪ জুন ২০২০ , ৪:৫০:৫৯ প্রিন্ট সংস্করণ

মোঃ সোহারাফ হোসেন, বরগুনা : বরগুনায় আসছেন খুলনা নেভাল এরিয়ার কমান্ডার রিয়ার এডমিরাল এম মুসা (এনপিপি,আরসিডিএস,এএফডব্লিউসি,পিএসসি)। তিনি বুধবার দুপুরে নৌবাাহিনীর পক্ষ থেকে  বরগুনা সদর হাসপাতালের করোনা যোদ্ধাদের সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

এসময় সিভিল সার্জন হুমায়ুন খান শাহিন এর সাথে সৌজন্য সাক্ষাতের মাধ্যমে করোনা পরিস্থিতি সামাল দিতে ও মাঠে করোনা যোদ্ধাদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে মেডিকেল ইনস্টুমেন্ট (পিপিই, হ্যান্ড গ্লোবস্, হ্যান্ড স্যানিটাইজার) হস্তান্তর করেছেন।

এডমিরাল এম মুসা সাংবাদিকদের বলেন, সর্বদক্ষিণে অবস্থিত এ বরগুনা জেলায় করোনা মহামারির শুরু থেকেই বাংলাদেশ নৌবাহিনী শক্ত অবস্থানে রয়েছেন। কাজ করছেন মাঠে থেকে জেলার সর্বত্র। সাধারণ মানুষকে করোনা সুরক্ষায় স্বাস্থ্যবিধি সম্পর্কে প্রচার-প্রচারণার পাশাপাশি ত্রাণ কার্যক্রম পরিচালনা করা ও সামাজিক দুরত্বতা নিশ্চিতে শক্ত অবস্থানে রয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর বরগুনা কন্টিনজেন্ট।

এর আগে সকালে করোনা পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ   ও পুলিশ সুপার মারুফ হোসেনের সাথে এলজিইডি ভবনের সম্মেলন কক্ষে দুপুর একটার দিকে মতবিনিময় করেন।

আরও খবর

Sponsered content

Powered by