দেশজুড়ে

বরিশালে মেয়রের বাসায় অভিযানের প্রস্তুতি, ফিরে এলো পুলিশ

  প্রতিনিধি ১৯ আগস্ট ২০২১ , ৪:৩৫:০৩ প্রিন্ট সংস্করণ

বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর বাস ভবনে অভিযানের উদ্দেশ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গেলেও পরে ফিরে এসেছে।

মূলত ইউএনওর বাস ভবনে হামলা ও পুলিশের সরকারি কাজে বাধা দানের ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি গ্রেফতারে মেয়রের বাসায় অভিযান চালাতে যায় বলে বৃহস্পতিবার (১৯ আগস্ট) নিশ্চিত করেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি নুরুল ইসলাম।

তিনি জানান, আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য ছিল তার বাসায় আসামিরা আত্মগোপনে ছিল। এজন্য পুলিশ সেখানে জড়ো হয়েছিল। তবে পরক্ষণে নিশ্চিত হয় সেখানে আসামি নেই। সেখা‌নে গি‌য়ে সেরকম কাউ‌কে পাওয়া যায়‌নি এবং কাউ‌কে সেখান থে‌কে আটকও করা হয়‌নি।

ওসি জানান, বুধবা‌র (১৮ আগস্ট) রা‌তের ঘটনায় দু‌টি মামলা দা‌য়ের করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহামুদ বাবু ও রুপাতলী বাস শ্র‌মিক ইউ‌নিয়নের সাধারণ সম্পাদক আহ‌ম্মেদ শাহা‌রিয়ার বাবুসহ ১২ জন‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

‌ দু‌টি মামলার ম‌ধ্যে এক‌টির বাদী ব‌রিশাল সদর উপ‌জেলার নির্বাহী কর্মকর্তা মো. মু‌নিবুর রহমান এবং অপরটির বাদী পু‌লিশ।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তার মামলায় তার বাসায় হামলা ও ভাঙচু‌রের অ‌ভি‌যোগ আনা হ‌য়ে‌ছে। আর পু‌লি‌শের দা‌য়ের করা মামলায় সরকা‌রি কা‌জে বাধা, পু‌লি‌শের ওপর আক্রমণ, জনগণকে লা‌ঞ্ছিত ও ভাঙচুর করার অ‌ভি‌যোগ আনা হ‌য়ে‌ছে।

‌তি‌নি আ‌রো জানান, দু‌টি মামলায় ৩০-৪০ জ‌নের ম‌তো নামধারী এবং ক‌য়েকশত অজ্ঞাত আসমি র‌য়ে‌ছে।

আরও খবর

Sponsered content

Powered by