চট্টগ্রাম

বাঁশখালীতে ছুরিকাঘাতে বৃদ্ধ খুন, গ্রেপ্তার-১

  প্রতিনিধি ১১ জুলাই ২০২৩ , ৬:১৮:৫৭ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামের বাঁশখালীতে ব্যঙ্গ করে কথা বলার একপর্যায়ে ছুরিকাঘাতে বজলুল হক (৬২) নামে এক বৃদ্ধকে খুনের ঘটনা ঘটেছে। নিহত ব্যাক্তি গন্ডামারার ৩ নম্বর ওয়ার্ডের হাদির পাড়া লাতু সিকদার বাড়ীর মৃত বশির আহমদের পুত্র। এ ঘটনার সাথে জড়িত আসামী একই এলাকার নুরুল আজিজ সিকদার (৫০)কে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ জুলাই) সকাল সাড়ে ৯টার সময় উপজেলার গন্ডামারা ইউনিয়নের গন্ডামারা বাজার আবু ছৈয়্যদের চা-দোকানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে গন্ডামারা বাজারে ওই চা-দোকানে বজলুল হককে লক্ষ্য করে নুরুল আজিম ‘ও হামারা নবী’ বলে তাচ্ছিল্যের সাথে ব্যঙ্গ করে কথা বলে। এতে বজলুল হক প্রতি উত্তর করে বলেন- ‘পুরান পঅলে ভাত ন পার নোয়া পঅল উঠ্যসদে না।’ এ কথা বলার সাথে সাথে চা-দোকানে পিয়াঁজ-মরিচ কাটার জন্য ব্যবহৃত ছুরি দিয়ে নুরুল আজিজ তৎক্ষণাৎ বজলুল হকের গলার বাম পাশে ছুরি দ্বারা আঘাত করে।

পরে স্থানীয়রা উদ্ধার করে আহত অবস্থায় বজলুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত মেডিকেল অফিসার বজলুলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় খবর পেয়ে পুলিশ খুনিকে এক ঘন্টার মধ্যে গ্রেপ্তার করে।

বাঁশখালী থানা পুলিশ অফিসার (ওসি) মোঃ কামাল উদ্দিন বলেন, ‘গন্ডামারা বাজারে চা-দোকানে ব্যঙ্গ করে কথা বলার একপর্যায়ে বজলুল হক নামের একজনকে ছুরিদ্বারা আঘাত করে খুনের ঘটনা ঘটায়। খুনের ঘটনায় জড়িত আসামী নুরুল আজিজকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

আরও খবর

Sponsered content

Powered by