চট্টগ্রাম

বাঁশখালীতে পুকুরে মিললো শিশুর লাশ

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৩:৫৫:২৯ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে পুকুরে মিললো শিশুর লাশ

চট্টগ্রামের বাঁশখালীতে নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে শিশু তাহমিমের (৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের আবদর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু তাহমিম ওই এলাকার নুরুল আলমের ছেলে।

নিহত শিশুর চাচা মাষ্টার আব্দুর রহিম জানান, গত ১৯ ডিসেম্বর দুপুর ১টার দিক থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। তাকে খুঁজে না পেয়ে থানায় জিডি করা হয়েছিল। ঘটনার দিন থেকে বিভিন্ন এলাকায় মাইকিং করা হয়েছিল। বৃহস্পতিবার সকালে বাড়ীর পাশের পুকুরে তার লাশ ভাসতে দেখে স্থানীয়রা শিশুর লাশটি উদ্ধার করে। পরে পুলিশে খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নিহত তাহমিদের ফুফা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইমরান জানান, নিখোঁজের ৩দিন পর আজ বৃহস্পতিবার ভোর সকালে বাড়ির পুকুরে শিশুটিকে মৃত রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পায় স্থানীয়রা। আমার মনে হচ্ছে গতরাতে হত্যা করে তাকে পুকুরে ফেলে দেওয়া হয়েছে। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশকে অবগত করা হয়েছে।

বাঁশখালী থানার সাব-ইন্সপেক্টর পেয়ার আহমেদ জানান, আমরা লাশটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। ময়না তদন্তের জন্য চমেক’র মর্গে পাঠানো হচ্ছে। ময়না তদন্তে জানা যাবে ঘটনার প্রকৃত রহস্য। ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by