চট্টগ্রাম

বাঁশখালীতে রমজান উপলক্ষ্যে অর্থসহ কোরআন ও রমজান ফুড প্যাক বিতরণ

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২৪ , ৩:২৪:৫৫ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে রমজান উপলক্ষ্যে অর্থসহ কোরআন ও রমজান ফুড প্যাক বিতরণ

বাঁশখালী স্টুডেন্টস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে শীলকূপ ইউনিয়নে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে স্কুল ও মাদ্রাসা পড়ুয়া তরুণ ছাত্র সমাজের মাঝে অর্থসহ কুরআন বিতরণ ও অসহায়দের মাঝে রমজান ফুড প্যাক সামগ্রী বিতরণ সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে রংগিয়াঘোন মনছুরিয়া ফাজিল মাদরাসার হলরুমে ফাউন্ডেশনের কার্যকরী পরিষদ সদস্য আবরার হাসান রিয়াদের পরিচালনায় একশত শিক্ষার্থীর মাঝে অর্থসহ কোরআন বিতরণ ও অর্ধশতাধিক দুস্থদের মাঝে রমজান ফুড প্যাক সামগ্রী বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা রংগিয়াঘোনা মনছুরিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, উপদেষ্টা সাংবাদিক শিব্বির আহমদ রানা, কার্যকরী পরিষদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক রাহাত।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সদস্য কাদের সিদ্দিকী, মেহেদী হাসান সাঈদ, বেলাল মেহরাজ, নাছির আহমেদ, জাহিদ আহমদ, মহিউদ্দিন, মো. হাসনাত, তৌহিদুল ইসলাম।ফাউন্ডেশনের দায়িত্বশীলরা বলেন, ‘পবিত্র মাহে রমজান কোরআন নাযিলের মাস। কোরআনের সংস্পর্শে থাকলে মানুষের নীতি নৈতিকতা সমৃদ্ধ হবে।

কুরআনের সংস্পর্শে মানুষের জীবন আলোকিত হয়। এর মাধ্যমে মানুষের অনৈতিক ও অপরাধমূলক কর্মকাণ্ডের প্রবণতা হ্রাস পাবে। সুন্দর সমাজ গঠনে কুরআনকে জানার ও বুঝার বিকল্প নাই।

এ সংগঠন প্রতিবছরের ন্যায় এ বছরও সাধ্যের মধ্যে অসহায় দুস্থদের মাঝে রমজান ফুড প্যাক বিতরণ করেছে। আর্ত সামাজিক উন্নয়ন ও ছাত্রসমাজের কল্যাণে আমরা কাজ করে যাই।’

আরও খবর

Sponsered content

Powered by