চট্টগ্রাম

বাঁশখালীতে শিক্ষার্থী ও ওলামায়ে কেরামের মাঝে ইফতার বিতরণ

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২৪ , ৫:২৮:৪৯ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে শিক্ষার্থী ও ওলামায়ে কেরামের মাঝে ইফতার বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে বাঁশখালী উপজেলার বিভিন্ন এলাকার ওলামায়ে কেরাম ও অসহায় শিক্ষার্থীদের মাঝে এম.এ.টি ফাউন্ডেশন ও কাজী মুহাম্মদ মনছুরুল হক এর ব্যবস্থাপনায়, এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সার্বিক তত্ত্বাবধানে প্রথম ধাপে দুই শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ সম্পন্ন হয়।

বৃহস্পতিবার (১৪ই মার্চ) সকালে বাঁশখালী পৌরসভার ভাদালিয়াস্থ বায়তুল ইরফান আদর্শ মাদ্রাসা মাঠে এ ইফতার সামগ্রী বিতরণ করেন আর্তমানবতার কল্যাণে কাজ করা এইড ইন্টারন্যাশনাল বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কাজী মুহাম্মদ মনছুরুল হক। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে ছোলা, চিনি, সয়াবিন তেল, মুড়ি ও খেজুর।

এ সময় কাজী মুহাম্মদ মনছুরুল হক বলেন, ‘প্রতি বছরের মতো এবারো পবিত্র রমজান উপলক্ষ্যে মাদরাসার অসহায় শিক্ষার্থী ও স্থানীয় ওলামায়ে কেরামের মাঝে মহান রাব্বুল আলামিনের সন্তুষ্টির উদ্দেশ্যে ইফতার সামগ্রী বিতরণ করছি।

পবিত্র মাহে রমজানেও দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির কারণে নিম্ন আয়ের মানুষের অধিকাংশেরই ইফতারি সামগ্রী কেনার সর্মথন হয় না। মানবিক দৃষ্টিকোণ থেকে প্রথম ধাপে শতাধিক পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করেছি। সমাজের বিত্তবান ব্যক্তিদের এ কাজে এগিয়ে আসার জন্য আহ্বানও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by