চট্টগ্রাম

বাঁশখালী পৌরসভার ১২২ কোটি টাকার বাজেট ঘোষণা

  প্রতিনিধি ৩১ জুলাই ২০২৩ , ৭:৩০:৫৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রাম ব্যুরো :

চট্টগ্রামে বাঁশখালী পৌরসভার ২০২৩-২০২৪ অর্থ বছরের বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (৩১ জুলাই) বেলা ১২টার সময় গণমাধ্যমকর্মী, কাউন্সিলর ও পৌরসভার কর্মকর্তাদের উপস্থিতিতে পৌরসভা কার্যালয়ে এই বাজেট পেশ করেন পৌরসভার মেয়র এডভোকেট এসএম তোফাইল বিন হোসাইন।

আগামী অর্থ বছরের জন্য সর্বমোট ১২২ কোটি ১৬ লক্ষ ৯০ হাজার ১১২ টাকার বাজেট ঘোষণা করা হয়। যার মধ্যে উন্নয়ন বাজেট ১০৬ কোটি ৪২ হাজার ৯৪৯ এবং রাজস্ব ১৬ কোটি ১৬ লক্ষ ৪৭ হাজার ১৬৩ টাকা।

বাঁশখালী পৌরসভার মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর। এসময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সরল ইউপি চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, সরকারী আলাওল ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ মো. ইদ্রিস, পৌর আওয়ামী লীগ নেতা ইলিয়াস সওদাগর, জমশেদ কোম্পানী, আক্তার হোসেন, পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নীলকণ্ঠ দাশ, প্যানেল মেয়র রোজিয়া সোলতানা রোজি, পৌর নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, হিসাব রক্ষক কর্মকর্তা মো, আবু সুফিয়ান ভূঁইয়া, মহিলা কাউন্সিলর সাদেকা নুর খানম বিউটি ও রোজিনা আক্তার, কাউন্সিলর জামশেদ আলম, কাঞ্চন বড়ুয়া, আনছুর আলী, আরিফ মাইনুদ্দীন, মো. ইসহাক, মো. আক্তার হোসেন, আবদুল গফুর, প্রণব কুমার দাশ, বদিউল আলম এবং আওয়ামী লীগ নেতা জাফর আহমদ।

এ সময় পৌরমেয়র বলেন, সকল প্রতিবন্ধকতা মোকাবিলা করে বাঁশখালী পৌরসভাকে একটি আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে আগামী অর্থ বছরের জন্য ১২২ কোটি টাকার বাজেট ঘোষণা করতে পেরে আমরা আনন্দিত।

আরও খবর

Sponsered content

Powered by