দেশজুড়ে

বাগেরহাট ২ আসনের আ.লীগের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ৪:১৪:৫৪ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট ২ আসনের আ.লীগের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট ২ আসনে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী শেখ তন্ময় এমপি  সোমবার ২৫ ডিসেম্বর সন্ধ্যায় বাগেরহাটের যাত্রাপুর বাজার কাছারিবাড়ি মাঠে এক নির্বাচনী পথ সভা করেছেন। 

শেখ তন্ময় বলেন, দেশবাসীর সমর্থন ছাড়া স্বাধীন সার্বভৌম বাংলাদেশে শুধুমাত্র বিদেশী শক্তির ভরসায় কেউ রাজনীতি করে নির্বাচিত গণতান্ত্রিক সরকারকে ক্ষমতাচ্যুত করতে পারবে না।

বিএনপি ও তার স্বাধীনতাবিরোধী বন্ধুরা গত কয়েক বছর ধরে গণ অভ্যুত্থানের নামে দেশবাসীর সাথে প্রহসন করছে। ক্ষমতায় যাওয়ার ইচ্ছা ছাড়া তাদের কোন রাজনৈতিক লক্ষ্য নাই। আদর্শ নাই। এমন কি দল পরিচালনার জন্য তাদের কোন যোগ্য নেতা নাই।

তিনি আরো বলেন, ভোর বেলায় গলির মোড়ে ব্যানার লাগিয়ে মিছিলের ছবি তুলে লন্ডনে মেইল করা আর রাস্তায় নেমে রাজনৈতিক লক্ষ্য নিয়ে আন্দোলন করা এক জিনিস না। শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ে দিয়েছেন বলে তবু তারা এটুকু পারছে। তিনি প্রশ্ন করে বলেন, না হলে তারা কোথায় যেতো? তিনি ইউটিউব ফেসবুকে বিএনপি জামায়াতের  মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হবার জন্য এলাকাবাসীকে সতর্ক করেন। 

শেখ তন্ময় উপস্থিত জনসাধারণের প্রতি ৭ জানুয়ারীর নির্বাচনে সবাইকে নিয়ে স্বতস্ফুর্তভাবে ভোটকেন্দ্রে যাবার আহ্বান জানিয়ে বলেন, যারা ‘ভোট হয় না’ বা ‘ভোট দিতে পারি না’ বলবে তাদের সাথে করে নিয়ে আসবেন। তারা তাদের ইচ্ছা মতো ভোট দিবে। আপনারা যারা নৌকার কর্মী সমর্থক তারা নৌকায় ভোট দিবেন।

এসব গনসংযোগ ও পথসভায় উপস্হিত ছিলেন জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির মিডিয়া সেলের আহ্বায়ক আহাদ উদ্দিন হায়দার, বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন,   যাত্রাপুর ইউপি চেয়ারম্যান বেগ এমদাদুল হক বাচ্চু, বারুইপাড়া ইউপি চেয়ারম্যান হায়দার আলী মোড়ল,  ঐ দুই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পরে শেখ তন্ময় পার্শবর্তি বারুইপাড়া ইউনিয়নের আড়পাড়া বাজার ও কোধলা এলাকায় গণসংযোগ করেন।

এর আগে সোমবার সকালে তিনি  কাড়াপাড়া ইউনিয়নে পাটরপাড়াসহ কয়েকটি এলাকায় এবং রোববার রাতে বাগেরহাট মারিয়াপল্লীর খ্রীস্টান সম্প্রদায়ের সাথে গণসংযোগ করেন।

Powered by