দেশজুড়ে

বান্দরবানের দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্পেইন

  প্রতিনিধি ৩০ মার্চ ২০২৪ , ৪:৪২:২০ প্রিন্ট সংস্করণ

বান্দরবানের দুর্গম পাহাড়ে সেনাবাহিনীর মেডিক্যাল ক্যাম্পেইন

সুস্বাস্থ্যই সুখের মূল প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবান সেনা জোনের তত্ত্বাবধানে এবং জোন কমান্ডার এ এস এম মাহমুদুল হাসান পিএসসি এর নির্দেশনায় সদর উপজেলায় ফ্রি চিকিৎসা সহায়তা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের ৬ নং ওয়ার্ড, ফারুক পাড়ায় ফ্রি চিকিৎসা সহায়তা কার্যক্রম পরিচালনা করা হয়েছে এবং প্রায় প্রতিদিন জেলা সদরের পাহাড়ি এলাকায় বসবাসকারী জনসাধারণের মাঝে এই চিকিৎসা সহায়তা কর্মসূচি চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় শনিবার (৩০ মার্চ) সকালে বান্দরবান সেনা জোনের রেজিমেন্টাল মেডিক্যাল অফিসার মেজর মো. আসাদুল ইসলাম এর নেতৃত্বে এসময় দুর্গম বিভিন্ন এলাকা হতে আশা বৃদ্ধ, নারী, শিশু, পুরুষরা চক্ষু,নাক,কান,গলা, বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্তদের চিকিৎসা প্রদানের পাশাপাশি বিনামূল্যে ঔষধ এবং প্রয়োজনীয় ব্যবস্থাপত্র প্রদান করা হয়।

এসময় মেজর মো. আসাদুল ইসলাম বলেন বাংলাদেশ সেনাবাহিনী আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি পার্বত্য বান্দরবানের দুর্গম এলাকায় ফ্রি মেডিক্যাল সহায়তা প্রদান কার্যক্রম পরিচালনা করে আসছে এবং এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

চিকিৎসা সহায়তা কর্মসূচি পরিচালনায় আরো উপস্থিত ছিলেন ক্যাপ্টেন মোহাম্মদ ফজলে আরমান, সার্জেন্ট মো. আতাউর রহমান, কর্পোরাল মো. দেলোয়ার হোসেন সহ সেনা সদস্য বৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by