দেশজুড়ে

বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

  প্রতিনিধি ১৯ নভেম্বর ২০২৩ , ৭:২০:০৮ প্রিন্ট সংস্করণ

বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

ফরিদপুরের ভাঙ্গায় দ্রুতগামী একটি পরিবহনের ধাক্কায় প্রাণ হারালেন রোকন শেখ (৬৮) নামের এক বৃদ্ধ পথচারী। আজ রোববার (১৯ নভেম্বর) সকাল সোয়া ১১টার দিকে ফরিদপুর-ভাঙ্গা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

এতে স্থানীয়রা ক্ষোভ প্রকাশ করলে সেখানে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় মহাসড়কে যানবাহন আটকে ঘণ্টাব্যাপী যানজটের সৃষ্টি হয়। 

প্রতক্ষ্যদর্শী ছাব্বির হাসান জানান, রোববার সকাল ১১টার দিকে বাসস্ট্যান্ড সংলগ্ন একটি হোটেলে তিনি কাজ করছিলেন। এসময় হটাৎ দ্রতগতির বাস এক পথচারীকে ধাক্কা দিয়ে ভাঙ্গার দিকে পালিয়ে যায়। এতে পথচারী এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে ছটফট করছিলেন। আমরা দৌঁড়ে গিয়ে আহত বৃদ্ধকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই। এরপর সেখানে স্থানীয়রা ভিড় করে ক্ষোভ প্রকাশ করলে সেখানে উত্তেজনার সৃষ্টি হয়।

স্থানীয় আলী মোর্শেদ ও নাসির মাহমুদ জানান, এখানে বেপরোয়া গতির যানবাহনের ফলে দুর্ঘটনায় প্রায়ই মৃত্যুর ঘটনা ঘটে। এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনায় ক্ষোভ প্রকাশ করেন তারা। তাই, বাসস্ট্যান্ড এলাকার দুইপাশে গতিরোধক বা রোড ডিভাইডার খুবই জরুরি। এ সময় সেখানে দুর্ঘটনাকবলিত সাংকেতিক চিহ্নসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার দাবি জানান তারা।

এ ঘটনায় স্থানীয় আলী মোর্শেদ জানান, ঘটনার পর পরই চাকলাদার পরিবহনের ওই বাসের পিছু নেন তিনি। পরে ভাঙ্গা বাজারপাড় ট্রাফিক পুলিশ সংলগ্ন এলাকায় বাসটি আটক করে পুলিশ হেফাজতে দেওয়া হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে পুলিশের ওসি খাইরুল আনাম জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হয়েছে। চালক পালিয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

আরও খবর

Sponsered content

Powered by