চট্টগ্রাম

সপ্তাহব্যাপী অধ্যক্ষ এমএ সাত্তার ট্রাস্টের শীত বস্ত্র বিতরণ শুরু

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ২:৪৭:২৫ প্রিন্ট সংস্করণ

জাহাঙ্গীর লিটন, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে শীতার্ত মানুষের মাঝে সপ্তাহব্যাপী অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের উদ্যোগে ১০ হাজার শীত বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। ৬ জানুয়ারি বুধবার সদর উপজেলার হাজিরপাড়া, দত্তপাড়া, দিঘলী, চন্দ্রগঞ্জ, চরশাহী, তেওয়ারীগঞ্জ, ভবাণীগঞ্জ, ভাঙ্গাখাঁ, কুশাখালী ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ করেন ট্রাস্টের চেয়ারম্যান ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার। এসময় স্ব স্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, করোনা মহামারী সহ বিগত কয়েক বছর থেকে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট লক্ষ্মীপুরের গরীব, অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। ট্রাস্টের সহযোগিতায় সদর উপজেলার ১২টি ইউনিয়নে প্রায় ১০ হাজার শীতার্ত দরিদ্রদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হবে। গত দুই দিনে ৮টি ইউনিয়নে প্রায় ৫ হাজার চাদর বিতরণ করা হয়েছে। শীতের মৌসুমে সপ্তাহব্যাপী এই কর্মসূচী চলমান থাকবে বলেও জানা যায়।

ট্রাস্টের চেয়ারম্যান ও ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এম এ সাত্তার বলেন, শীতের তীব্রতায় গরিব ও দুস্থরা অনেক কষ্টে দিন কাটাচ্ছেন। যাদের পক্ষে শীতবস্ত্র কেনা সম্ভব হয় না এমন কিছু মানুষকে আমাদের পক্ষ থেকে চাদর দেয়া হয়েছে। আমাদের সামান্য এ প্রয়াসের মাধ্যমে শীতের উষ্ণতা দেওয়ার চেষ্টা করেছি। তাদের সেবায় প্রতিবারের মত এবারও আমাদের এই ব্যতিক্রম আয়োজন।

তিনি আরও বলেন, চলতি শীতে করোনাভাইরাসের ব্যাপক সংক্রমণের আশঙ্কা করছেন স্বাস্থ্য বিশেষজ্ঞরা। তা ছাড়া এ সময়ে শীতজনিত প্রাদুর্ভাব যেমন সর্দি-কাশি, হাঁপানিসহ নানা রোগে আক্রান্ত থাকে বেশির ভাগ মানুষ। তাই রাষ্ট্রীয় উদ্যোগের পাশাপাশি অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট এগিয়ে এসেছে।

আরও খবর

Sponsered content

Powered by