দেশজুড়ে

বিএনপির বিক্ষোভ সমাবেশ, ১৩ নেতাকর্মী আটক

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২৩ , ৩:৩৯:৪৭ প্রিন্ট সংস্করণ

বিএনপির বিক্ষোভ সমাবেশ, ১৩ নেতাকর্মী আটক

বাগেরহাটে সরকারের পদত্যাগের ১ দফা দাবি আদায়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ১৩ নেতা নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ অক্টোবর) দুপুরে মেইনরোড থেকে (বিএম ভবনের সামনে)জেলা বিএনপির অফিসের সামনে থেকে আটক করে। আটককৃত বিএনপির নেতাকর্মীদের মধ্যে, মোংলা থানা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক শেখ রুস্তম আলী, ফকিরহাট উপজেলা বিএনপি নেতা আব্দুল হাই ফরাজী, শরিফুল ইসলাম, মৎসজিবী দল নেতা আসাদুজ্জামান, শ্রমিক দলের মোজ্জাম্মেল হোসেন, আব্দুল লতিফ, শানু মিয়া, ছাত্রদল নেতা আলিফ পাইক, হৃদয় শেখ, সালমান ইসলাম সিয়াম, ইব্রহিম হাওলাদার, জনী মীর ও অজিৎ।

বাগেরহাট সদর তানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুর ইসলাম বলেছেন, আটককৃত বিএনপি নেতাকর্মীদের বাগেরহাটের বিভিন্ন থানায় পূর্বের নাশকতা মামলায় গ্রেফতার দেখিয়ে বিকালে আদালতে পাঠালে বিচারক তাদের কারাগারের প্রেরনের নির্দেশ দেন।

এরআগে সকালে জেলা বিএনপি সরকারের পদত্যাগের ১ দফা দাবিতে শহরে বিক্ষোভ মিছিল ও দলীয় অফিস চত্তরে সমাবেশ করে।

জেলা বিএনপির আহবায়ক ইঞ্জিনিয়ার আকরাম হোসেন তালিমের সভাপতিত্বে সমাবেশে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব মোজাফফর আলম, সাবেক সভাপতি এম এ সালাম, বিএনপি নেতা সৈয়দ নাসির আহমেদ মালেক, জেলা যুবদলের সাধারন সম্পাদক মো. সুজন মোল্লা, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক আলী সাদ্দাম আহমেদ দীপ, সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেলসহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

Powered by