চট্টগ্রাম

বিএনপির রোড মার্চ ও পথসভা

  প্রতিনিধি ৫ অক্টোবর ২০২৩ , ৪:০৮:৩৭ প্রিন্ট সংস্করণ

বিএনপির রোড মার্চ ও পথসভা

কেন্দ্র ঘোষিত জাতীয়তাবাদী দল বিএনপির রোড মার্চ ও পথসভা উপলক্ষে কয়েক হাজার নেতাকর্মী ইতিমধ্যে মহাসড়কে অবস্থান নিয়েছেন। হাজার হাজার নেতাকর্মী মহাসড়ক অবস্থান নিলেও গাড়ি চলাচল রয়েছে স্বাভাবিক। 

পূর্ব ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচি উপলক্ষে বৃহস্পতিবার( ৫ অক্টোবর) উপজেলা সদরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনে ছোট ছোট মেয়ে ছেলে অবস্থান নিয়েছে বিএনপির কয়েক হাজার নেতা কর্মী। 

কুমিল্লা থেকে সকাল ১০ টায় শুরু হওয়া রোডমার্চ ও পথসভা ফেনীর পথসভা শেষে কেন্দ্রীয় নেতারা মিরসরাই এসে পৌঁছতে সময় লাগবে আরো ৩ থেকে ৪ ঘন্টা। অর্থাৎ বিকাল তিনটার আগে মিরসরাইয়র পথসভা শুরু করার সুযোগ নেই। কিন্তু ইতিমধ্যেই মিরসরাই সদর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিএনপি অনুসারীদের ঢল নেমেছে। মিছিলে মিছিলে সরগরম হয়ে উঠেছে পুরো উপজেলা জুড়ে। সমাবেশ কে কেন্দ্র করে দৃশ্যমান কোন মঞ্চ না থাকলেও স্থানীয় নেতারা রাস্তার পাশে দাঁড়িয়েই বক্তব্য রাখছেন। 

ইতিমধ্যে স্থানীয় নেতাদের মধ্যে উপস্থিত হয়েছেন উত্তর জেলা বিএন পি সিনিয়র যুগ্ন আহবায় নুরুল আমিন, মিরসরাই উপজেলা বিএনপির আহবায়ক শাহিদুল ইসলাম চৌধুরী, মিরেশ্বরাই পৌর বিএনপির আহবায়ক মহিউদ্দিনসহ উত্তর জেলা ছাত্রদল যুবদল শ্রমিক দলের নেতৃবৃন্দ। 

আরও খবর

Sponsered content

Powered by