ঢাকা

আওয়ামী লীগের কারণেই আধুনিক ডিজিটাল বাংলাদেশ পেয়েছি: মেয়র জাহাঙ্গীর

  প্রতিনিধি ২৩ জুন ২০২১ , ৭:৩৩:০৯ প্রিন্ট সংস্করণ

মঞ্জুর হোসেন মিলন, গাজীপুর:

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম বলেছেন, ‘আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়েছিল বলেই স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আওয়ামী লীগ যদি না থাকত তাহলে হয়তবা স্বাধীন বাংলাদেশ কখনই পেতাম না। আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই আজকে আধুনিক এবং ডিজিটাল বাংলাদেশ পেয়েছি, আজকে সারা পৃথিবীতে আমরা মাথা উচু করে দাঁড়াতে পেরেছি। আওয়ামী লীগ সভানেত্রী ও দেশরত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে।’

গতকাল বুধবার দলের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর আওয়ামীলগের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি আব্দুর রউফ নয়ন, অ্যাডভোকেট আমাজদ হোসেন বাবুল ও ওসমান গনি, যুগ্ম সাধারণ সম্পাদক এস এম মোকসেদ আলম, সাংগঠনিক সম্পাদক মো: মজিবুর রহমান, আওয়ামী লীগ নেতা আব্দুল হাদী শামীম, আসাদুজ্জামান তরুণ, অ্যাডভোকেট মনির হোসেন, মাজহারুল ইসলাম ও মাসুদ রানা এরশাদ প্রমুখ।

এর আগে মেয়র জাহাঙ্গীর আলম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দলীয় কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ ছাড়া প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে কোরআনখানি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by