চট্টগ্রাম

বিজয়নগরে পৃথক অভিযানে ১৪২ বোতল ফেন্সিডিল ও ১৫৪ বোতল স্কপ সিরাপ সহ ১আটক

  প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৩ , ৬:০৩:৫৯ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর থানা পুলিশের পৃথক অভিযানে ১৪২ বোতল ফেন্সিডিল ও ১৫৪ বোতল ভারতীয় স্কপ সিরাপসহ আনোয়ার হোসেন (২৫) নামে একজনকে আটক করেছে বিজয়নগর থানা পুলিশ।

বুধবার রাত ১১ টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মাধবেরবার বড়মোড়া এলাকা থেকে বিজয়নগর থানার আউলিয়া বাজার পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ মাসুদ এর নেতৃত্বে তার সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক নিয়ন্ত্রণ অভিযানে, ১৪২ ফেনসিডিল জব্দ করা হয়। এবং ঘটনাস্থল থেকে মুক্তার হোসেন নামে আসামি পালিয়ে যান। এবং বৃহস্পতিবার (১৩ই এপ্রিল) ভোর ৪ টা ৩০ মিনিটে বিজয়নগর থানায় কর্মরত এস আই আবুল কালাম ও তার সহযোগী এএসআই সেলিম তাদের সঙ্গীয় ফোর্স নিয়ে, মাদকের নিয়ন্ত্রণ অভিযানে উপজেলা বিষ্ণুপুর ইউনিয়নের পাক্কা বাড়ি থেকে ইতরতলী বাজার রেললাইন সংলগ্ন পাকা রাস্তায় ছলার চঠে মোড়ানো অবস্থায় চার প্যাকেটে মোট ১৫৪ পিচ ইন্ডিয়ান স্কপ সিরাপ বহন করা অবস্থায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মহেশপুর গ্রামের আব্দুল হাশেম এর ছেলে আনোয়ার হোসেন (২৫) কে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ রাজু আহমেদ বলেন, পুলিশ সুপার, ব্রাহ্মণবাড়িয়া মোহাম্মাদ শাখাওয়াত হোসেন স্যারের ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ব্রাহ্মণবাড়িয়া, মোহাম্মদ মোজাম্মেল হোসেন রেজা স্যারের নিয়মিত মাদক নিয়ন্ত্রণের দিকনির্দেশনায় অভিযান পরিচালনাকালে বিজয়নগর থানার পৃথক স্থান থেকে ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ মাসুদ ও এস আই আবুল কালাম এর নেতৃত্বে উপজেলার আউলিয়া বাজার মাধবেরবার বড়মোড়া এলাকা থেকে ১৪২ বোতল ফেন্সিডিল ও বিষ্ণুপুর ইউনিয়নে পাক্কা বাড়ি থেকে ইতরতলী বাজার রেললাইন সংলগ্ন পাকা রাস্তার উপর ছলার চঠে মোড়ানো বহন করা অবস্থায় ১৫৪ বোতল স্কপ সিরাপ জব্দসহ আনোয়ার নামে ব্যক্তি কে গ্রেফতার করে নিয়মিত মাদক আইন মামলা রুজু করা হয়েছে। এবং এরই সাথে সম্পৃক্তদের খুঁজে বের করে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

আরও খবর

Sponsered content

Powered by