দেশজুড়ে

বিজয়নগরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ে ২ দিনব্যাপী প্রশিক্ষণ

  প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২৪ , ৫:৪৫:০৮ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ে ২ দিনব্যাপী প্রশিক্ষণ

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এল ডিডিপি) এর অর্থায়নে ৩০শে জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ঘটিকা হইতে দুপুর ১ঘটিকা পর্যন্ত উপজেলার প্রাণিসম্পদ কার্যালয়ের হলরুমে প্রাণিসম্পদ ও ভেটেনারি হাসপাতাল এর আয়োজনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রশিক্ষণ কর্মশালা প্রশিক্ষক হিসেবে ছিলেন চম্পকনগর উবায়দুল মুক্তাদির চৌধুরী কলেজের সহকারী অধ্যাপক (ব্যবস্থাপনা বিভাগ) শাহ মোহাম্মদ আনিসুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেনারি কর্মকর্তা ডা: আরিফুল ইসলাম ও প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা ডা:এনামুল হক।

প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন, বিজয়নগর উপজেলার প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প (এল ডিডিপি) এর আওতায় পিজি ও নন পিজি সদস্য পুরুষ ও মহিলা সহ সাংবাদিকবৃন্দ।

ব্যবসা পরিকল্পনা প্রণয়ন বিষয়ক প্রশিক্ষক সহকারী অধ্যাপক শাহ মোহাম্মদ আনিসুর রহমান বলেন, আজ প্রশিক্ষক হিসেবে ব্যবসা ও উন্নয়ন বিষয়ে এলডিডিপির আওতায় কর্মশালায় পিজি ও নন পিজি সদস্যদের ব্যবসার ধরন ও ব্যবসায়িক পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ে আলোচনা করি। এতে আমার ধারণা উক্ত প্রকল্পের আওতায় সকল সদস্যদের ব্যবসার সম্বন্ধে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।

আরও খবর

Sponsered content

Powered by