দেশজুড়ে

বিয়ের ৪ দিন না যেতেই ‘শারীরিকভাবে অক্ষম’ স্বামীকে হত্যা!

  প্রতিনিধি ২৯ আগস্ট ২০২৩ , ৪:৪০:১৪ প্রিন্ট সংস্করণ

বিয়ের ৪ দিন না যেতেই ‘শারীরিক অক্ষম’ স্বামীকে হত্যা!

রাজশাহীর বাগমারা উপজেলায় বিয়ের চার দিনের মাথায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ নিহতের স্ত্রীকে গ্রেপ্তার করেছে।

নিহত যুবকের নাম আবদুর রাজ্জাক (৩১)। তিনি একজন নির্মাণশ্রমিক ছিলেন। আগের স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর গত ২৫ আগস্ট মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের শাপলা খাতুনের (১৮) সঙ্গে তার বিয়ে হয়। শাপলা খাতুনেরও এটি দ্বিতীয় বিয়ে।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, গতকাল রাতে স্বামীকে বালিশচাপা দিয়ে হত্যার পর ঘরেই ছিলেন শাপলা। সকালে পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিষয়টি বুঝতে পারলে পুলিশকে খবর দেন। এরপর পুলিশ এসে শাপলাকে গ্রেপ্তার করে।

ওসি আরও জানান, শাপলা একেকবার একেক রকমের কথা বলছেন। তিনি কখনো বলছেন, তারা স্বামী-স্ত্রী একে-অপরকে বালিশচাপা দিয়ে খেলতেন। এতে রাজ্জাকের মৃত্যু হয়েছে। আবার কখনো বলছেন, তার স্বামী শারীরিকভাবে অক্ষম ছিলেন। এ কারণে রেগে গিয়ে তাকে বালিশচাপা দিয়েছিলেন। তবে শারীরিক অক্ষমতার কারণেই শাপলা তার স্বামীকে খুন করেছেন বলে ধারণা করা হচ্ছে। কারণ, এই একই কারণে আগের স্ত্রীর সঙ্গে রাজ্জাকের ছাড়াছাড়ি হয়ে গিয়েছিল।

এদিকে, আজ মঙ্গলবার সকালে রাজ্জাকের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজের মর্গে ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুপুরে গ্রেপ্তার শাপলাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আরও খবর

Sponsered content

Powered by