চট্টগ্রাম

বিশ্বের বুকে বাংলাদেশকে তুলে ধরার প্রত্যয়ে: যাত্রা শুরু করলো মোহনপুর ক্রীড়া চক্র লিমিটেড

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২১ , ৬:৪৬:১৮ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:
ঘরোয়া ফুটবলের মাধ্যমে চাঁদপুরের মতলব উত্তরে এবার আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো মোহনপুর ক্রীড়া চক্র লিমিটেড।
শুক্রবার (৩রা সেপ্টেম্বর) বিকেলে মোহনপুর উচ্চ বিদ্যালয় খেলার মাঠে শান্তির দূত পায়রা উড়িয়ে খেলার ‘শুভ উদ্ধোধণ’ করেন মোহনপুর ক্রীড়া চক্রের সভাপতি ও মোহনপুর পর্যটন লিমিটেডের পরিচালক আওয়ামী লীগ নেতা কাজী মিজানুর রহমান।
ফুটবল টেকনিক্যাল কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরিফ হোসেনের সভাপতিত্বে খেলাপূর্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ফুটবল পরিচালনা কমিটির উপদেষ্টা ও মোহনপুর পর্যটন লিমিটেডের চেয়ারম্যান ওহিদুজ্জামান মিলন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রধান, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য রাধে শ্যাম শাহা, আওয়ামী লীগ নেতা ফজলুল হক সরকার।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান, আওয়ামী লীগ নেতা এবার উল্লাহ মৃধা, ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়’সহ নেতৃবৃন্দ।
লাল, হলুদ, নীল ও সবুজ এই ৪ টি গ্রুপের ৫ পর্বের খেলায় কোচ হিসেবে সালাউদ্দিন সরকার ও রেফারী শাহরিয়ার সবুজের পরিচালনায় লাইন্সম্যানের দায়িত্ব পালন করবেন আশিক, সুজন। গাজী আমিনুল ও কাজী ফজলুল কাদের জীবন যৌথভাবে খেলার ধারাভাষ্য বর্ণণা করেন।
মোহনপুর ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি কাজী মিজানুর রহমান বলেন, মোহনপুরকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করতে এ উদ্যোগ নেয়া হয়েছে। আমি বিশ্বাস করি মোহনপুর ক্রীড়া চক্র বিশ্বের বুকে একদিন বাংলাদেশকে তুলে ধরবে। এসময় সকলের সহযোগীতা কামনা করে দোয়া প্রার্থনা করেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by