চট্টগ্রাম

বোয়ালখালীতে অগ্নিদগ্ধ শিশুর মৃত্যু

  প্রতিনিধি ১৯ ডিসেম্বর ২০২৩ , ৫:৩৭:৪৭ প্রিন্ট সংস্করণ

বোয়ালখালীতে অগ্নিদগ্ধ শিশুর মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালীতে আগুনে দগ্ধ হয়ে অরিত্রী চক্রবর্তী নামের সাত বছর বয়সী এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোরে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় অরিত্রী চক্রবর্তী মারা যায়।

নিহত অরিত্রী চক্রবর্তী বোয়ালখালী উপজেলার ৬নং পোপাদিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিদগ্রামের সঞ্জয় চক্রবর্তীর মেয়ে।অরিত্রী চক্রবর্তী স্থানীয় আবদুল হামিদ আইডিয়াল স্কুলে দ্বিতীয় শ্রেণিতে ভর্তি হওয়ার কথা ছিলো।

অরিত্রী চক্রবর্তীর কাকা অনুপম চক্রবর্তী বলেন, সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় প্রতিদিনের মতো আমার বৌদি পূজার আসনে সন্ধ্যাবাতি জ্বালিয়ে পরিবারের অন্য কাজ করছিল। অরিত্রী পূজা করতে গেলে প্রথমে তার জামায় আগুন লাগে। বকা দেবে ভেবে প্রথমে সে কিছু বলেনি। এরপর আগুন তার পুরো শরীরে ছড়িয়ে পড়লে সে চিৎকার করে কান্না করতে থাকে। পরে আমরা দৌঁড়ে গিয়ে আগুন নেভাই। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আগুনে তার শরীরের ৮০ শতাংশ পুড়ে যাওয়ার কারণে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অরিত্রী চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পরামর্শ দিলে রাতেই অরিত্রীকে অ্যাম্বুলেন্সে করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে ১০-১৫ মিনিটের মধ্যে সে মারা যায়।

৬নং পোপাদিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য কিশোর ভঞ্জ বলেন, সোমবার সন্ধ্যায় পূজার আসনে দেওয়া সন্ধ্যা বাতির আগুন লেগে দগ্ধ হয় অরিত্রী। তাকে এ্যাম্বুলেন্সে ঢাকা নিয়ে যাওয়া হয় এবং হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১০-১৫ মিনিটের মধ্যে সে মারা যায়। তার লাশ বাড়িতে নিয়ে আনা হয়েছে। এখন পুরো গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

আরও খবর

Sponsered content

Powered by