দেশজুড়ে

বোয়ালমারীতে এতিম শিক্ষার্থীরা পেল ছাগল ও অর্থ সহায়তা

  প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২৪ , ৩:৫৭:৫৪ প্রিন্ট সংস্করণ

বোয়ালমারীতে এতিম শিক্ষার্থীরা পেল ছাগল ও অর্থ সহায়তা

ফরিদপুরের বোয়ালমারীতে ১৫ জন এতিম শিক্ষার্থীকে স্বাবলম্বী করতে  ছাগল ও অর্থ সহায়তা দিয়েছে আমাল ফাউন্ডেশন ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) বেলা ১১টার দিকে বোয়ালমারী  উপজেলা পরিষদ প্রাঙ্গণে

‘দারিদ্রের বিরুদ্ধে একতা’ এই প্রতিপাদ্যেকে সামনে রেখে ‘অরফান স্পন্সরশিপ প্রজেক্ট বাংলাদেশ-২০২৪’ এর উদ্যোগে ‘ওয়ান উম্মাহ’-এর আয়োজনে এই ছাগল ও অর্থ সহায়তা প্রদান করা হয়। 

সামাজিকভাবে সুবিধাবঞ্চিত এতিম ছেলে মেয়েদের অভিভাবকদের ক্ষমতায়নের জন্য যাকাত প্রকল্পের আওতায় প্রত্যেক সুবিধাভোগীকে একটি ছাগল ও নগদ বারো হাজার টাকা প্রদান করে আমাল ফাউন্ডেশন। 

এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাফিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাগল ও অর্থ সহায়তা প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এম মোশাররফ হোসেন মুশা মিয়া।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মেহেদী হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন,  বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার দাস, ময়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক মৃধা, পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান মাতুব্বর, সাপ্তাহিক বোয়ালমারী বার্তা সম্পাদক অ্যাড. কোরবান আলী,  উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন, আমাল ফাউন্ডেশনের সিনিয়র অপারেশন ম্যানেজার কাজী নাসির আহমেদ প্রমুখ। 

প্রাথমিক ভাবে উপজেলার রূপাপাত ইউনিয়নের বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের ৩ জন, বনমালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ জন এবং বনমালীপুর মাদ্রাসার ১০ জন এতিম শিক্ষার্থী এ সহায়তা পেয়েছেন। 

Powered by