দেশজুড়ে

ব্রেইন স্ট্রোকে মারা গেলেন আওয়ামীলীগ নেতা

  প্রতিনিধি ১২ অক্টোবর ২০২৩ , ৪:২৯:৪৯ প্রিন্ট সংস্করণ

ব্রেইন স্ট্রোকে মারা গেলেন আওয়ামীলীগ নেতা

বাগেরহাটের শরণখোলায় সরোয়ার হোসেন তালুকদার (৪২) নামে এক আওয়ামীলীগ নেতা মারা গেছেন (ইন্নালিল্লাহি…রজিউন)। বুধবার দিবাগত রাত ২টার দিকে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উপজেলার খাদা গ্রামের মৃত চানমিয়া তালুকদারের ছেলে সরোয়ার হোসেন তালুকদার রায়েন্দা ইউনিয়নের খাদা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং ওই ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন।
আওয়ামীলীগ নেতা সরোয়ার তালুকদার গত ৭ অক্টোবর ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে খুলনা সিটি মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে প্রায় তিন দিন লাইফ সাপোর্টে থাকার পর বুধবার দিবাগত রাতে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

আওয়ামীলীগ নেতা সরোয়ারের মৃত্যুতে বাগেরহাট – ৪ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট আমিরুল আলম মিলন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের নির্বাহী কমিটির সদস্য এইচ এম বদিউজ্জামাল সোহাগ, শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা ও শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত গভীর শোক প্রকাশ করেন।

আরও খবর

Sponsered content

Powered by